Space For Rent

Space For Rent
শনিবার, ২৩ আগস্ট, ২০১৪
প্রচ্ছদ » রাজধানী
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-08-23
বাড্ডায় ঠিকাদারসহ গুলিবিদ্ধ ২
বর্তমান প্রতিবেদক : রাজধানীর বাড্ডায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ঠিকাদারসহ দুজন গুলিবিদ্ধ হয়েছে। শনিবার দুপুরে মধ্যবাড্ডায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ঠিকাদার সাইফুল ইসলাম (৪২) ও পথচারী জুলফিকার আলীকে (৩২) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখান থেকে সাইফুলকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

সাইফুলের ভাই শফিকুল ইসলাম জানান, বেলা পৌনে ১২টার দিকে মধ্যবাড্ডা জমিদার বাড়ির মোড়ে পূর্ব শত্রুতার জেরে মফিজসহ কয়েকজন সন্ত্রাসী সাইফুলকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। একটি গুলি সাইফুলের ডান হাঁটুর নিচে লাগে। আরেকটি গুলি লাগে পথচারী জুলফিকারের বাম পায়ে। আহত সাইফুল বাড্ডা এলাকায় বিভিন্ন ভবনের ঠিকাদারি করেন। এছাড়া তিনি রাজউকেরও ঠিকাদার ছিলেন। মফিজের সঙ্গে সাইফুলের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল বলে জানান শফিকুল। জুলফিকার এএনজেড ফিলিং স্টেশনের সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ জলিল জানান, টেন্ডার অথবা আধিপত্য বিস্তার বা টাকা-পয়সার লেনদেন নিয়ে এ ঘটনা ঘটতে পারে। আহত সাইফুলকে পঙ্গু হাসপাতালে চিকিত্সা দেয়া হচ্ছে। অবস্থার উন্নতি হলে তাকে জিজ্ঞাসাবাদ শেষে বিষয়টি স্পষ্ট হওয়া যাবে।

(আগস্ট ২৩, ২০১৪)