Space For Rent

Space For Rent
মঙ্গলবার, ২৬ আগস্ট, ২০১৪
প্রচ্ছদ » রাজধানী
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-08-26
রাজধানীতে দুই নারীর লাশ উদ্ধার
বর্তমান প্রতিবেদক : রাজধানীর পৃথক ঘটনায় মঙ্গলবার দুই নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের লাশ ময়মনাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 
শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মুজিবুর রহমান জানান, পল্টনের উত্তরবঙ্গ আবাসিক হোটেল থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়। হোটেলের রেজিস্টার বই অনুযায়ী নিহতের নাম তাহমিনা আক্তার সাথী (৩০)। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।
তিনি আরো জানান, সোমবার রাত ৮টায় ওসমান মিয়া নামের এক ব্যক্তি সাথীকে নিজের স্ত্রী পরিচয়ে হোটেলের একটি রুম ভাড়া নেয়। পরে সকালে ওসমান নামের ঐ ব্যক্তি হোটেলের এক বয়কে নাস্তা আনতে ৫০ টাকা দিয়ে নিচে নেমে যায়। পরে ওই বয় রুমের ভিতরে দেখতে পায় নারীর মৃতদেহ বিছানায় পড়ে আছে। বিষয়টি শাহবাগ থানায় জানানো হলে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করা হয়।
অপরদিকে শেরেবাংলা নগর থানা এলাকার ফার্মগেটের আনন্দ সিনেমা হলের বিপরীত দিক থেকে অজ্ঞাত (১৮) এক তুরুণীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। গতকাল সকাল ১০টায় স্থানীয় একটি গার্মেন্টসের গলির ময়লার স্তূপের পাশ থেকে মৃতদেহটি উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়।
শেরেবাংলানগর থানার এসআই সঞ্জয় জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এতে ধারণা করা হচ্ছে অন্য কোনো স্থানে নারীকে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে।
(এইচআর/আগস্ট ২৬, ২০১৪)