Space For Rent

Space For Rent
সোমবার, ০১ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » গ্যালারি
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-01
ইব্রার হ্যাটট্রিকে পিএসজির বড় জয়
ক্রীড়া ডেস্ক : ইনজুরির কারণে কিছুদিন ছিলেন মাঠের বাইরে। তবে চোট কাটিয়ে মাঠে ফিরেই জাদু দেখিয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইর জ্লাতন ইব্রাহিমোভিচ। ফরাসি লিগ ওয়ানে পরশু রাতে দুর্দান্ত এক হ্যাটট্রিক করেছেন সুইডিশ এই স্ট্রাইকার। তার নৈপুণ্যের বদৌলতে গোল উত্সব করে মাঠ ছেড়েছে পিএসজি। এই রাতে এসটি ইতিনিকে ৫-০ গোলে হারিয়েছে ফ্রেঞ্চ লিগের চ্যাম্পিয়নরা।

ম্যাচের ২৪ মিনিটে ইতিনির গোলরক্ষক রাফিয়েরের আত্মঘাতী গোলে লিড নেয় পিএসজি। এরপর ৪১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ইব্রাহিমোভিচ। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি। দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করেন ইব্রা। এর এক মিনিট পরই পিএসজিকে ৪-০ গোলে এগিয়ে দেন দলের উরুগুইয়ান তারকা ফরোয়ার্ড এডিনসন কাভানি। ৭২ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন ইব্রাহিমোভিচ। ইতিনি কোনো গোল শোধ করতে না পারায় ৫-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

ম্যাচশেষে উচ্ছ্বসিত ইব্রাহিমোভিচ বলেছেন, ‘আসলে হ্যাটট্রিক করলেও এখনও শতভাগ সুস্থতা ফিরে পাইনি আমি। তবে নিজের সেরাটা দেয়ার চেষ্টা করেছি পুরো ম্যাচে। এমন আনন্দের একটি রাত উপভোগ করতে পারায় সতীর্থদেরও আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।’

(এইচআর/সেপ্টেম্বর ০১, ২০১৪)