Space For Rent

Space For Rent
মঙ্গলবার, ০২ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » জাতীয়
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-02
১০ দিনে মগবাজার-মৌচাক সড়কে দুর্ভোগ কমবে: যোগাযোগমন্ত্রী
বর্তমান প্রতিবেদক : যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মগবাজার-মৌচাক ফ্লাইওভার এলাকার সড়কগুলোয় চলাচলের দুর্ভোগ কমাতে ১০ দিনের মধ্যে সড়ক সংস্কার কাজ সম্পন্ন করতে সড়ক বিভাগকে নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া সড়কের আশপাশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা আবর্জনা পরিষ্কার করতে সিটি করপোরেশনকে নির্দেশ দেয়া হয়েছে।
তিনি বলেন, যে কোনো উন্নয়নকাজ চলার সময় কিছু ভোগান্তি পোহাতে হয় নগরবাসীকে। এর পরিমাণ যাতে সহনীয় মাত্রা ছাড়িয়ে না যায়, সে বিষয়গুলো সংশ্লিষ্ট প্রতিষ্ঠাকে খেয়াল রাখতে হবে।
মঙ্গলবার সকালে রাজধানীর মগবাজার-মৌচাক এলাকার ফ্লাইওভার নির্মাণকাজ পরিদর্শনকালে যোগাযোগমন্ত্রী এসব কথা বলেন। এই সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বেনজীর আহমেদ, ঢাকা যানবাহন সমন্বয় কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক কায়কোবাদ হোসেন, মগবাজার-মৌচাক ফ্লাইওভার নির্মাণ প্রকল্পের পরিচালক নাজমুল আলম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ও ঢাকা ওয়াসার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।                                                        
যোগাযোগমন্ত্রী আরও বলেন, যানজট নিরসনে সাধারণ জনগণকেও এগিয়ে আসতে হবে। তা না হলে শুধু সরকারি প্রতিষ্ঠান এককভাবে কাজ করে যানজট নিরসন করতে পারবে না। গাড়ি চালানোর সময় নিয়ম লঙ্ঘনের কারণে যানজট সৃষ্টি হয়। সাধারণ জনগণকে এসব বিষয়ে সতর্ক থাকতে হবে।
এই সময় মন্ত্রী আরও বলেন, সড়কের শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্যও জনসচেতনতা বৃদ্ধির কাজ করা হচ্ছে।                               
(এইচআর/সেপ্টেম্বর ০২, ২০১৪)