Space For Rent

Space For Rent
বুধবার, ০৩ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » সারাদেশ
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-03
বাগমারায় মসজিদের নামে বরাদ্দকৃত চাল আত্মসাত্!
রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাগমারা উপজেলার বড়বিহানালী ইউনিয়নের তিনটি মসজিদের নামে পাওয়া টিআর-এর চাল আত্মসাতের অভিযোগ উঠেছে। মসজিদের কোনো কাজ না করে বরাদ্দকৃত এসব চাল আত্মসাতের ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
 
স্থানীয়রা জানান, কয়েকদিন আগে তিনটি মসজিদের উন্নয়নের নামে ছয় মে.টন চাল বরাদ্দ ও আত্মসাতের বিষয়টি এলাকায় জানাজানি হয়। এতে ক্ষোভের সৃষ্টি হলেও অভিযুক্তরা ক্ষমতাসীন দলের বলে প্রকাশ্যে কেউ প্রতিবাদ করার সাহস পাননি।

বড়বিহানালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রফিকুল ইসলাম ক্ষোভ প্রকাশ করে বলেন, গত ২০১৩-১৪ অর্থবছরে বাগমারা উপজেলার বড়বিহানালী ইউনিয়নের কুলিবাড়ি পূর্বপাড়া জামে মসজিদ, কুলিবাড়ি পশ্চিমপাড়া জামে মসজিদ ও কুলিবাড়ি বাজার জামে মসজিদের উন্নয়নের জন্য স্থানীয় সংসদ সদস্য এনামুল হক ছয় টন টিআর-এর চাল বরাদ্দ দেন। স্থানীয় আওয়ামী লীগ নেতা আবু তাহের প্রাণ, কেএম হাবিবুর রহমান ও ইউনুস আলী চালগুলো উত্তোলন করেন। কিন্তু তারা মসজিদের কোনো কাজ না করে চালগুলো বিক্রি করে টাকা আত্মসাত্ করেছেন।

এ ব্যাপারে বুধবার বাগমারা পিআইও অফিসে যোগাযোগ করা হলে অফিস সহকারী তোয়াজ আলী বলেন, চাল বরাদ্দের বিষয়টি সত্য। তবে আত্মসাতের বিষয়টি আমার জানা নেই।