Space For Rent

Space For Rent
বুধবার, ০৩ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » সারাদেশ
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-03
রাজশাহীতে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা
আফজাল হোসেন, রাজশাহী : রাজশাহীর চারঘাটে চলন্ত মোটরসাইকেলে গুলি করে লাভলু সরকার (৪০) নামের এক আওয়ামী লীগ নেতাকে হত্যা করা হয়েছে। প্রথমে সড়ক দুর্ঘটনায় মারা গেছে বলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠালেও বুধবার দুপুরে ময়নাতদন্তের সময় তার মাথায় একটি গুলি পাওয়া যায়। এরপর তাকে গুলি করে হত্যার বিষয়টি ধরা পড়ে।

লাভলুর চাচাত ভাই আব্দুল মমিন জানান, লাভলু চারঘাট উপজেলার বাদুড়িয়া গ্রামের মৃত ওয়াজেদ আলীর ছেলে। সে উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য। সে বাড়ী থেকে বানেশ্বর যাওয়ার পথে এ ঘটনার শিকার হন বলে জানান তিনি।

চারঘাট মডেল থানার ওসি খন্দকার গোলাম মোর্তুজা বলেন, মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে চারঘাট-বানেশ্বর সড়কের শিশুতলা নামক স্থানে মোটরসাইকেলের হেডলাইট জ্বালানো অবস্থায় লাভলুকে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পরে টহল পুুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, সড়ক দুর্ঘটনায় তিনি মারা গেছেন বলে প্রথমে ধারণা করা হয়েছিল। কিন্তু বুধবার দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তে তার মাথার পিছন দিকে একটি গুলি পাওয়া যায়। তাতে নিশ্চিত হওয়া গেছে তাকে গুলি করে হত্যা করা হয়েছে। এছাড়াও মোটরসাইকেল নিয়ে রাস্তার ওপর পড়ে যাওয়ার তার শরীরে ও মাথায় বেশ কিছু আঘাতে চিহ্ন রয়েছে। এ থেকে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চলন্ত মোটরসাইকেলে গুলি করে তাকে হত্যা করা হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানান ওসি মোর্তুজা।

(সেপ্টেম্বর ০৩, ২০১৪)