Space For Rent

Space For Rent
বুধবার, ০৩ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » রাজধানী
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-03
আরও এক আসামি গ্রেপ্তার
বর্তমান প্রতিবেদক : রাজধানীর মগবাজারের চাঞ্চল্যকর তিন খুনের ঘটনায় দায়ের করা মামলার আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তার নাম মোহাম্মদ আরিফ হাওলাদার (২৫)। আরিফ মামলার ১২ নম্বর আসামি।
মঙ্গলবার রাতে রাজধানীর ডেমরা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে এ মামলায় চারজনকে গ্রেপ্তার করা হলো।  গ্রেপ্তারকৃত অপর তিনজন হলেন, সোহেল, শামীম ওরফে ফারুক হোসেন ও  জাকির হোসেন জনি।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন শাখার উপ-কমিশনার মাসুদুর রহমান আরিফ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।
ডিবি’র একটি সূত্র জানায়, মামলার প্রধান আসামি কালা বাবুকে এখনও আটক করা সম্ভব হয়নি। তাকে আটক করতে ডিবির কয়েকটি টিম রাজধানীর বাইরে অভিযান চালিয়েছে।
গত ২৮ আগস্ট রাতে মগবাজারের সোনালীবাগে রেলওয়ের সোয়া এক কাঠা জমির ওপর তৈরি করা ৫ টি টিন শেড ঘর দখল কেন্দ্র করে কালা বাবুর নেতৃতে দুর্বৃত্ত হামলা চালিয়ে স্থানীয় ব্র্যাক স্কুলের শিক্ষিকা রানু আক্তার বৃষ্টি, বিল্লাল হোসেন ও মুন্না খুন হয়। এ ঘটনায় বৃষ্টির বড় ভাই কালাচাঁন বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে রমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
(সেপ্টেম্বর ০৩, ২০১৪)