Space For Rent

Space For Rent
রবিবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » রাজধানী
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-07
দুলাভাইয়ের বাসা থেকে ছয় লাখ টাকা উদ্ধার
বর্তমান প্রতিবেদক : রাজধানীর খিলগাঁওয়ের শান্তিপুরে ছিনতাইকারীদের গুলিতে শরিফ হোসেন ওরফে সায়মন (৩২) হত্যাকাণ্ডে ঘটনায় ছিনতাই করা ৪৮ লাখ টাকার ছয় লাখ উদ্ধার হয়েছে বড়বোনের স্বামী পরাগের যাত্রাবাড়ীর বাসা থেকে।

খিলগাঁও থানার ওসি মোস্তাফিজ ভূঁইয়া জানান, ছিনতাই করা টাকা তার কাছে কীভাবে পৌঁছল সে ব্যাপারটি খতিয়ে দেখা হচ্ছে। শনিবার রাতে টাকা উদ্ধারের পর পরাগকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি পুলিশকে জানিয়েছেন, যে গাড়িতে করে সায়মন ও তার বাবা টাকা বহন করছিলেন টাকা ওই গাড়িতেই ছিল। গুলির ঘটনায় সায়মন নিহত ও তার বাবা আহত হওয়ার কারণে টাকাগুলো পরাগ নিজের হেফাজতে রেখেছেন।

ওসি জানান, পরাগ টাকাগুলো সত্ উদ্দেশ্যে নিজের কাছে রেখেছিল, নাকি এর পিছনে অন্য কোনো কারণ আছে তা খতিয়ে দেখা হচ্ছে।

পরাগের বরাত দিয়ে ওসি আরও বলেন, তার কাছে গাড়িচালক টাকাগুলো দিয়েছিলেন। ব্যস্ততার কারণে তিনি বিষয়টি সায়মনের পরিবারকে জানানোর সময় পাননি।

ওসি জানান, সর্বাধিক গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করা হচ্ছে। যেই জড়িত থাকুক তাকে আইনের আওতায় আনা হবে।

প্রসঙ্গত, খিলগাঁওয়ের শান্তিপুরে বৃহস্পতিবার রাতে ছিনতাইকারীরা মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী শরিফ হোসেন ওরফে সায়মনকে (৩২) গুলি করে হত্যা করে। ওই ঘটনায় তার বাবা ইসরাফিল হোসেন (৫৫) গুলিবিদ্ধ হন। ওই সময় তাদের কাছে ব্যাগভর্তি ৪৮ লাখ টাকা ছিল। ইসরাফিল তাত্ক্ষণিকভাবে সাংবাদিকেদের জানিয়েছিলেন টাকাগুলো ছিনতাইকারীরা নিয়ে গেছে। এই ঘটনার একদিন পর শুক্রবার সায়মনের চাচা বাদী হয়ে খিলগাঁও থানায় একটি মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা তিন-চারজনকে আসামি করা হয়।

(সেপ্টেম্বর ০৭, ২০১৪)