Space For Rent

Space For Rent
মঙ্গলবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » বাংলার মুখ
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-09
সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ৩
নড়াইল প্রতিনিধি
লোহাগড়া লাহুড়িয়া সড়কের রামকান্তপুর এলাকায় রবিবার রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় রবিউল শেখ নামে একজন নিহত ও ২ জন আহত হয়েছে। জানা গেছে, শালনগর ইউনিয়নের মোক্তার শেখের ছেলে রবিউল শেখ (২৭), বাহারুল (২৫) ও সাবু শেখ (৩৮) মোটরসাইকেলযোগে লোহাগড়ায় আসছিলেন। পথিমধ্যে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্ববর্তী গাছের সাথে ঢাক্কা লাগে। এতে ঘটনাস্থলে রবিউল মৃত্যুবরণ করে এবং ওই দুজন আহত হয়। আহতরা লোহাগড়া হাসপাতালে চিকিত্সাধীন আছেন।
পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা জানান, পূর্বধলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের ককুয়াখালী এলাকায় রবিবার রাতে ট্রাকচাপায় আম্বীয়া খাতুন (২৫) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। সে সদর ইউনিয়নের আতকাপাড়া গ্রামের বোরহান উদ্দিনের স্ত্রী। জানা গেছে, বাবার বাড়ি থেকে স্বামী ও এক সন্তানসহ মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে একটি বালু বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়। ওসি মুশফিকুর রহমান বলেন, লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতল মর্গে প্রেরণ করা হয়েছে।
নোয়াখালী প্রতিনিধি জানান, সুবর্ণচরের চরবাটা ইউনিয়নের লন্ডনী চৌরাস্তা এলাকায় রবিবার সন্ধ্যায় যাত্রীবাহী বাসের চাপায় নিপু চন্দ্র নাথ (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। ঘটনায় অপর এক ছাত্র আহত হয়েছে। সে পশ্চিম চরবাটা গ্রামের সহদেব নাথের ছেলে। স্থানীয়রা জানায়, স্কুল শেষে বাইসাইকেলযোগে বাড়ি ফেরার পথে একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দিলে গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে নোয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে নিপুর মৃত্যু হয়।