Space For Rent

Space For Rent
মঙ্গলবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » খবর
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-09
ঝিনাইদহে দিনেদুপুরে ১৯ লাখ টাকা ছিনতাই
ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহ শহরের ধোপাঘাটা ব্রিজে এক প্রবাসীর স্ত্রীর কাছ থেকে ১৯ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এ সময় ছিনতাইকারীর রামদার আঘাতে রুবিনা খাতুন (২৮) ও তার শ্বশুর মমরেজ আলী (৭০) আহত হয়েছেন। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।
আহত রুবিনা জানান, দুপুরে তিনি ও তার শ্বশুর শৈলকুপা উপজেলার ব্যাসপুর গ্রাম থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেল ঝিনাইদহ শহরে যাচ্ছিলেন। শহরের ধোপাঘাটা ব্রিজের ওপর পৌঁছলে তিন ছিনতাইকারী মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় চালক দ্রুত চলে যাওয়ার চেষ্টা করলে ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করা হয়। এতে মোটরসাইকেল চালক ও তারা পড়ে যান। ছিনতাইকারীরা এ সময় রুবিনার হাতে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যায়।
রুবিনা আর?ও জানান, তার স্বামী জাকির হোসেন মালয়েশিয়ায় আইনি জটিলতায় পড়ে আটক আছেন। তাকে দেশে ফিরিয়ে আনতে জমি বন্ধক ও বিক্রি করে ১৯ লাখ টাকা ইসলামী ব্যাংকে রাখাতে তিনি ঝিনাইদহ শহরে যাচ্ছিলেন।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দীন আজাদ জানান, মোটরসাইকেল চালক সাইফুল ইসলাম শিপলুকে নিয়ে ঘটনাস্থল ও শহরের কাঞ্চননগর এলাকায় পুলিশ অভিযান চালিয়েছে। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।