Space For Rent

Space For Rent
মঙ্গলবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » খবর
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-09
পৃথক সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ সদস্য নিহত
ফরিদপুর প্রতিনিধি ও  মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা
ফরিদপুর ও টাঙ্গাইলের মির্জাপুর পৃথক সড়ক দুর্ঘটনায় গতকাল সোমবার দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। ফরিদপুরে বাসচাপায় হাইওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) জয়নাল আবেদীন এবং ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের পিকআপ ভ্যান ও বাসের মধ্যে সংঘর্ষে গোড়াই হাইওয়ে পুলিশ কনস্টেবল রুহুল আমিন (৫৫) নিহত হয়েছেন।
জেলার সদর উপজেলার কানাইপুরের করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির অদূরে ঢাকা-খুলনা মহাসড়কের লক্ষ্মীপুর নামক স্থানে এএসআই জয়নাল আবেদীনের নেতৃত্বে কয়েকজন পুলিশ যানবাহনের কাগজপত্র পরীক্ষা করছিলেন। এ সময় কামারখালী থেকে ফরিদপুরগামী যাত্রীবাহী লোকাল বাস পিছন থেকে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পুলিশ কর্মকর্তা জয়নাল আবেদীনের মৃত্যু হয়। নিহত জয়নাল আবেদীন চট্টগ্রামের সীতাকুণ্ড থানার পূর্ব সৈয়দপুর গ্রামের আলী আকবর শেখের ছেলে।
গতকাল দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ইচাইলে পুলিশের পিকআপ ভ্যান ও যাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষে গোড়াই হাইওয়ে থানার পুলিশ কনস্টেবল রুহুল আমিন নিহত হয়েছেন। তার বাড়ি নাটোরের সিংড়া উপজেলার শৈলমারি গ্রামে। দুর্ঘটনায় হাইওয়ে থানার ওসি যুবাইদুল আলমসহ আহত হয়েছে সাত পুলিশ সদস্য। গুরুতর অবস্থায় তাদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।