Space For Rent

Space For Rent
মঙ্গলবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » নগর মহানগর
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-09
মোরছালিন হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে ডিসি কার্যালয় ঘেরাও
নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কেন্দ্রীয় ওলামা লীগ নেতার ছেলে স্কুলছাত্র দেলোয়ার হোসেন মোরছালিন হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে সোমবার দুপুরে জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ে ঘেরাও করে নিহতের স্বজন ও এলাকাবাসী। পরে জেলা প্রশাসকের কাছে তারা স্মারকলিপি প্রদান করেন।
এ সময় বিক্ষুব্ধরা হত্যা মামলার প্রধান আসামি বিএনপি নেতা সাবেক এমপি গিয়াসউদ্দিন, তার তিন পুত্র ফয়সাল, সাদরিল, সানবির, গিয়াসউদ্দিনের সহযোগী ঠিকাদার আকরাম হোসেনসহ মামলার আসামিদের অবিলম্বে গ্রেপ্তার ও ফাঁসির দাবি করেন। পরে জেলা প্রশাসক আনিছুর রহমান মিঞার কাছে স্মারকলিপি দেয়া হয়। এর আগে সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করেন কয়েকশ নারী-পুরুষ।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিছুর রহমান দিপু, আওয়ামী ওলামা লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইলিয়াস বিন হেলালী, নিহতের পিতা আমির হোসাইন ভাণ্ডারি, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রিয়াজউদ্দিন রেনু, সহসভাপতি সাদেকুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কালীপদ মল্লিক প্রমুখ।