Space For Rent

Space For Rent
মঙ্গলবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » নগর মহানগর
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-09
লাইসেন্স ফেরতের দাবি ডেসটিনি পরিবেশকদের
বর্তমান প্রতিবেদক
বহু ধাপের বিপণন (এমএলএম) পদ্ধতিতে ব্যবসা করার জন্য সরকারের কাছে লাইসেন্স ফিরে পাওয়ার দাবি জানিয়েছে ডেসটিনি। গতকাল সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ডেসটিনি ২০০০ লিমিটেডের কিছু পরিবেশক এ দাবি জানান।
লিখিত বক্তব্যে ৪৫ লাখ গ্রাহকের কথা বিবেচনা করে ডেসটিনির সব সম্পত্তি অবমুক্ত করে সরকারি ছাড়পত্র দেয়ারও দাবি জানানো হয়। ৩৫টি প্রতিষ্ঠান মিলে হয়েছে ডেসটিনি গ্রুপ। গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান হচ্ছে ডেসটিনি মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি। আট লাখ ৫০ হাজার সদস্য বা শেয়ারহোল্ডার নিয়ে গঠিত এই সোসাইটি। এতে বাইরের কোনো আমানতকারী নেই।
বক্তব্যে আরও বলা হয়, স্বচ্ছতার সঙ্গে পরিচালিত হয়ে আসছিল বলেই কোনো সদস্য ডেসটিনির বিরুদ্ধে কোনো মামলা করেননি এবং গ্রাহকরা বুঝে-শুনেই ডেসটিনিতে বিনিয়োগ করেন। ডেসটিনির কোনো ব্যাংক ঋণ নেই। আয়কর ও মূল্য সংযোজন কর নিয়েও জাতীয় রাজস্ব বোর্ডের কোনো অভিযোগ নেই। ডেসটিনির সম্পত্তির বাজারমূল্য প্রায় সাত হাজার কোটি টাকা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন ডেসটিনির পরিবেশক শারমিন আক্তার স্বর্ণা। উপস্থিত ছিলেন ফেরদৌসি হক, নাসরিন আজাদ, ফারিয়া মাহবুব ও ফিরোজ আলম। সংবাদ সম্মেলন পরিচালনা করেন ডেসটিনি ডিস্ট্রিবিউটর ফোরামের মহাসচিব রাজীব মিত্র।