Space For Rent

Space For Rent
মঙ্গলবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » রাজনীতি
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-09
বুধ ও বৃহস্পতিবার প্রতিবাদ সমাবেশ ২০ দলের
বর্তমান প্রতিবেদক : বিচারপতিদের অভিশংসনের ক্ষমতা জাতীয় সংসদের হাতে ফিরিয়ে দেয়ার উদ্যোগের প্রতিবাদে দুদিনের বিক্ষোভ সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট।
মঙ্গলবার সংবাদ সম্মেলনে জোটের পক্ষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান জানান, সরকারের এই উদ্যোগের প্রতিবাদে বুধবার মহানগর ও জেলা পর্যায়ে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করবে ২০ দল। বৃহস্পতিবার রাজধানীতে প্রতিবাদ সমাবেশ হবে। কর্মসূচি ঘোষণার আগে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ২০ দলের মহাসচিব পর্যায়ের নেতারা বৈঠক করেন।
বৈঠক শেষে নজরুল ইসলাম খান বলেন, এ আইন সংশোধনের জন্য কোনো শ্রেণি বা পেশা থেকে দাবি ওঠেনি। খালেদা জিয়ার নেতৃত্বে ২০ দলীয় জোট জনগণকে সঙ্গে নিয়ে সরকারের এই উদ্যোগ রুখে দেবে।
জোটের বৈঠক ও সংবাদ সম্মেলনে জামায়াতে ইসলামীর রিদওয়ান উল্লাহ শাহেদী, এলডিপির রেদোয়ান আহমেদ, খেলাফত মজলিশের আহমেদ আবদুল কাদের, জাগপার খন্দকার লুত্ফর রহমান, এনডিপির আলমগীর মজুমদার, সাম্যবাদী দলের সাঈদ আহমেদ, ইসলামিক পার্টির এম এ রশীদ প্রধান, ন্যাপের গোলাম মোস্তফা ভূঁইয়া, লেবার পার্টির হামদুল্লাহ আল মেহেদি, এনপিপির মোস্তাফিজুর রহমান মোস্তফা, ন্যাপ ভাসানীর আজহারুল ইসলাম, পিপলস লীগের সৈয়দ মাহবুব হোসেন, কল্যাণ পার্টির এম এম আমিনুল ইসলাম, ইসলামী ঐক্যজোটের মুফতি তৈয়ব ছাড়াও  বিএনপির মহানগরের সদস্য সচিব হাবিব-উন-নবী খান সোহেল, সহদপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি ও আসাদুল করীম শাহিন উপস্থিত ছিলেন।
এদিকে পূর্ব ঘোষণা অনুযায়ী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সপ্তম কারামুক্তি দিবস উপলক্ষে বুধবার বিকাল তিনটায় রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আলোচনা সভা করবে ঢাকা মহানগর বিএনপি।
(সেপ্টেম্বর ০৯, ২০১৪)