Space For Rent

Space For Rent
মঙ্গলবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » রাজনীতি
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-09
ফের সিঙ্গাপুরে মির্জা ফখরুল
বর্তমান প্রতিবেদক : বিএনপি ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিঙ্গাপুর গেছেন। মঙ্গলবার দুপুরে তিনি থাই এয়ারওয়েজের একটি নিয়মিত ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন বলে বর্তমানকে নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান। তিনি জানান, চিকিত্সার জন্য বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব সিঙ্গাপুর গেছেন।
তবে বিএনপির একটি সূত্র নিশ্চিত করেছে, সোমবার রাতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপি চেয়ারপারসনের গুলশানের বাসায় সাক্ষাত্ করেছেন। এ সময় মির্জা ফখরুল বিএনপি চেয়ারপারসনের বাসায় প্রায় পৌনে এক ঘণ্টা অবস্থান করেন। পরে খালেদা জিয়ার সঙ্গে বের হয়ে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে যান। তবে তাদের মধ্যে কী আলোচনা হয়েছে তা জানা যায়নি।
মির্জা ফখরুলের ঘনিষ্ঠ ও যুবদলের সহসভাপতি ফরহাদ হোসেন আজাদ গণমাধ্যমকে জানান, স্যার (মির্জা ফখরুল) সিঙ্গাপুরে চার-পাঁচদিন অবস্থানের পর দেশে ফিরবেন।
গলার ধমনিতে রক্ত চলাচলে জটিলতার কারণে বেশ কিছুদিন ধরেই চিকিত্সা নিতে হচ্ছে বিএনপির মুখপাত্রকে। আগের বারের মতো এবারও সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিত্সা নেবেন তিনি।
উল্লেখ্য, ২০১৩ সালে কারাগারে বন্দি অবস্থায় মির্জা ফখরুলের গলায় ওই সমস্যা ধরা পড়ে। শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে এবং পরে ইউনাইটেড হাসপাতালে চিকিত্সা নিলেও চিকিত্সকদের পরামর্শে গত বছরের ১৪ মে তিনি সিঙ্গাপুরে যান। এর পর চলতি বছরের ফেব্রুয়ারি ও আগস্টেও দুই দফা সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিত্সা নেন তিনি।
ফখরুলের দ্রুত আরোগ্য কামনায় পরিবারের সদস্যরা দেশবাসী ও দলীয় নেতাকর্মীদের কাছে দোয়া চেয়েছেন বলে ফরহাদ হোসেন জানান।
(একে/সেপ্টেম্বর ০৯, ২০১৪)