Space For Rent

Space For Rent
মঙ্গলবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » সারাদেশ
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-09
মিঠামইনে সংঘর্ষে ২ শিশু নিহত
কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের বড়কান্দা গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে দুই শিশু নিহত হয়েছে। এতে অন্তত ৫০ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্বশত্রুতার জের ধরে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হায়দার মিয়া ও ইউপি সদস্য বাছেদ মেম্বার গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। সোমবার রাতে ঢাকি হাওরে মাছ ধরতে গিয়ে তর্ক-বিতর্ক হয়। তারই রেশ ধরে মঙ্গলবার তা সংঘর্ষে রূপ নেয়। সকাল সাড়ে ৯টার দিকে দুই গ্রুপ দা, লাঠি, বল্লম, টেঁটা ও দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে যায়।
এ সময় ছিলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র মোজাক্কির মিয়া (১২) টেঁটাবিদ্ধ হয়ে ঘটনাস্থলে ও একই স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী চায়না আক্তার (৯)  হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
নিহত মোজাক্কির বড়কান্দা গ্রামের দিনমজুর মো. আলীর ছেলে ও চায়না একই গ্রামের মুর্শিদ মিয়ার শিশু কন্যা। সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছেন। আহতদের মিঠামইন ও ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কিশোরগঞ্জ ২৫০ শয্যার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার পর মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ভূঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। কোনো পক্ষ এখনও থানায় মামলা করেনি।
পুলিশ লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে পাঠিয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এ ব্যাপারে মিঠামইন থানাকে কঠোর ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।
(সেপ্টেম্বর ০৯, ২০১৪)