Space For Rent

Space For Rent
মঙ্গলবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » সারাদেশ
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-09
দুই বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ
বর্তমান ডেস্ক : কুড়িগ্রাম ও দিনাজপুর জেলার সীমান্ত থেকে মঙ্গলবার সকালে দুই বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ। সন্ধ্যায় এই রিপোর্টে লেখা পর্যন্ত তাদের উদ্ধার করা যায়নি।
কুড়িগ্রাম প্রতিনিধি জানান, জেলার ফুলবাড়ী উপজেলার কাশিপুর সীমান্ত থেকে প্রফুল্ল চন্দ্র (৩৫) নামের এক বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ।
মঙ্গলবার সকালে কাশিপুর সীমান্তের নো-ম্যানস ল্যান্ডের কাছে গেলে তাকে ধরে নিয়ে যায় ভারতের ১২৪ নাখারগঞ্জ ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা।
বিএসএফ’র হাতে আটক প্রফুল্ল চন্দ্র ফুলবাড়ী উপজেলার খড়িবাড়ী গ্রামের অধীর চন্দ্রে ছেলে বলে জানা গেছে।
কুড়িগ্রাম ৪৫ ব্যাটালিয়নের অধিনায়ক  লেফটেন্যান্ট কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
আটক প্রফুল্লকে ফিরিয়ে আনতে বিএসএফ’র সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে বলে তিনি জানান।
অন্যদিকে হিলি সংবাদদাতা জানান, দিনাজপুরের হিলি সীমান্ত থেকে এক বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। তার নাম জহিরুল ইসলাম (৩০)। তিনি গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার শিমুলতলা গ্রামের আব্দুর রউফের ছেলে।
বিজিবির  হিলি চেকপোষ্ট ক্যাম্পের সুবেদার আব্দুল মান্নান জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে জহিরুল সীমান্তের ২৮৫ মেইন পিলারের ২৪ ও ২৫নং সাব সীমানা পিলারের মাঝামাঝি দিয়ে ভারতের ২২-৩০ গজ অভ্যন্তরে ঢুকে পড়ে। এ সময় সেখানকার হিলি বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে নিয়ে যায়। এ ব্যাপারে বিএসএফের সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানায়, আটক জহিরুল চোরাকারবারী কাজে ভারতে ঢুকেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
(সেপ্টেম্বর ০৯, ২০১৪)