Space For Rent

Space For Rent
মঙ্গলবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » রাজধানী
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-09
৬ টিভি উপস্থাপককে গ্রেপ্তারের দাবিতে কর্মসূচি
বর্তমান প্রতিবেদক : আহলে সুন্নাত জামাতের শীর্ষ নেতা মাওলানা নুরুল ইসলাম ফারুকী হত্যা মামলায় মাওলানা কামাল উদ্দিন জাফরীসহ ৬ টিভি উপস্থাপককে গ্রেপ্তার করে রিমান্ডে নেয়ার দাবিতে তিন দিনের কর্মসূচি দিয়েছে ইসলামী ছাত্রসেনা।
সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি নুরুল হক চিশতী গতকাল সোমবার এক  সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচির কথা জানান। কর্মসূচির মধ্যে রয়েছে বুধবার থেকে শুক্রবার পর্যন্ত সারাদেশে জেলা-উপজেলা ও বিভাগীয় শহরে বিক্ষোভ মিছিল, সমাবেশ। এর মধ্যে উল্লিখিত ছয়জনকে গ্রেপ্তার করা না হলে শুক্রবার নতুন কর্মসূচি ঘোষণা করবে সংগঠনটি।  
ইসলামী ফ্রন্টের মহানগর নেতা আব্দুল হাকিম বর্তমানকে বলেন, ‘এই ৬ টিভি উপস্থাপক সুন্নিমতাদর্শবিরোধী জামায়াত ও হেফাজতি মতাদর্শের লোক। তারাই সব সময় মাওলানা ফারুকীর বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। বিষয়টি দিবালোকের মতো স্পষ্ট হলেও পুলিশ বিষয়টি এড়িয়ে চলছে। শেষ পর্যন্ত আমরা সুনির্দিষ্ট অভিযোগ দিয়ে তাদের বিরুদ্ধে মামলা করেছি। মামলা নথিভুক্ত হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত তাদের গ্রেফতার করেনি। এতে মামলা ভিন্ন খাতে নেয়ার আশঙ্কা করছি বলেই আমরা মাঠপর্যায়ে কর্মসূচি দিতে বাধ্য হয়েছি।
প্রসঙ্গত, মাওলানা ফারুকী হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৬ টিভি উপস্থাপক মাওলানা কামাল উদ্দিন জাফরী, তারেক মনোয়ার, মুফতি আরকান উল্লাহ হারুনী, কাজী ইব্রাহিম, খালেদ সাইফুল্লাহ বখশী ও মোখতার আহমদকে আসামি করে ৪ সেপ্টেম্বর ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে একটি মামলা হয়। ছাত্রসেনার ঢাকা মহানগর সেক্রেটারি ইমরান হোসাইন তুষার এ মামলার বাদী।
(সেপ্টেম্বর ০৯, ২০১৪)