Space For Rent

Space For Rent
মঙ্গলবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » রাজধানী
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-09
শাহজালালে বিপুল পরিমাণ মদ ও স্বর্ণ উদ্ধার
বিমানবন্দর প্রতিনিধি : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিপুল পরিমাণ বিদেশি মদ ও ২ কেজি ৯শ গ্রাম সোনার বার উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় বিমানকর্মীসহ ৩ জনকে আটক করা হয়েছে।

আর্মড ব্যাটালিয়ন পুলিশের সিনিয়র এএসপি আলমগীর হোসেন বলেন, মঙ্গলবার দুপুর ১২টার দিকে বিমানবন্দরের হ্যাঙ্গার গেটের সামনে বিমানকর্মী মোস্তফা খানকে (৪৭) আটক করে। পরে তার কাছ থেকে ১০২ বোতল বিদেশি মদ উদ্ধার ও একটি মাইক্রোবাস জব্দ করে। জিজ্ঞাসাবাদে মোস্তফা জানায়, বিমানের ঝাড়ুদার মোর্শেদ মদের বোতলগুলো পাচার করতে বলে। এগুলো উড়োজাহাজের চোরাই মদ। উদ্ধার হওয়া মদের মূল্য ২ লাখ টাকা। তিনি আরও জানান, এমিরেটস ও সৌদি এয়ারলাইন্সের তিন যাত্রীর লাগেজ চুরি করে পালানোর সময় জোরানা খাতুন নামে এক মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে। দুজনকেই পুলিশে সোপর্দ করা হয়েছে।

এদিকে সোমবার রাত ১১টা ৫৫ মিনিটে মালয়েশিয়া এয়ারলাইন্সের (এমএস ১৯৭) একটি ফ্লাইট অবতরণ করে। এ সময় একটি গোয়েন্দা সংস্থা ওমর ফারুক নামে এক যাত্রীকে আটক করে। কাস্টমস ইন্সপেক্টর সাহিদুল ইসলাম সাহিদ  জানান, কাস্টমসের উপস্থিতিতে ফারুকের কাছ থাকা  ২ কেজি ৯শ গ্রাম ওজনের ২৯টি সোনার বার উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া সোনার মূল্য ১ কোটি ২০ লাখ টাকা। তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

(এইচআর/সেপ্টেম্বর ০৯, ২০১৪)