Space For Rent

Space For Rent
মঙ্গলবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৪
প্রচ্ছদ » রাজধানী
  দেখেছেন :   আপলোড তারিখ : 2014-09-09
রিতুর আত্মহত্যার ঘটনায় গ্রেপ্তার ১
বর্তমান প্রতিবেদক : রাজধানীর খিলগাঁওয়ে নন্দীপাড়া ইস্ট পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী উম্মে কুলসুম রিতুর (১৫) আত্মহত্যার ঘটনায় শেখ মো. নেওয়াজ ইবনে আকরাম ওরফে জিহাদ (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে নন্দীপাড়া এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
খিলগাঁও থানার ওসি মোস্তাফিজ ভূঁইয়া বলেন, জিহাদ পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়— ঘটনার আগে শিমুল ও রফিক রিতুর স্কুলে গিয়ে তার সঙ্গে কথা বলেছিল। ঘটনার দিন  শিমুল, তার বাবা রঞ্জন, মা মালতি রানী মণ্ডল এবং দুই আত্মীয় পিন্টু চন্দ্র মণ্ডল ও জয় গোপাল নন্দীপাড়ায় রিতুর বাসায় গিয়ে তার বাবা-মার কাছে রিতুকে মিথ্যা অপবাদ দেয়াসহ অকথ্য ভাষায় গালিগালাজ করে। রিতুর বাবা-মার সামনে তারা তাকে থাপ্পড় মারে। বিকালে রফিক, বিল্লাল ও সে (জিহাদ) রিতুদের বাসায় গিয়ে পুনরায় নানা আপত্তিকর কথাবার্তা ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ ঘটনার পর রিতু মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে এবং আত্মহননের পথ বেছে নেয়।
গত শনিবার সন্ধ্যায় নন্দীপাড়ার বাসায় রিতু বিষপান করে আত্মহত্যা করেন। এ ঘটনায় রিতুর মা সাথী বেগম আত্মহত্যার প্ররোচনা ও ইভটিজিংয়ের অভিযোগে একটি মামলা করেন।
(এইচআর/সেপ্টেম্বর ০৯, ২০১৪)