রংবাজ ছবিতে নতুন মুখ লিয়ানা লিয়া
বুবলী আপুর জন্য শাকিব খানকে স্যাক্রিফাইস করব
শাকিব খানকে উকিল নোটিস
Published : Thursday, 20 April, 2017 at 8:23 PM, Count : 1075

বিনোদন ডেস্ক : শামীম আহমেদ রনী পরিচালিত রংবাজ চলচ্চিত্রে কাজ করছেন মডেল-অভিনেত্রী লিয়ানা লিয়া। মোশাররফ করিমের বিপরীতে আরএফএল চেয়ারের একটি বিজ্ঞাপনের মাধ্যমে টেলিভিশন পর্দায় অভিষেক ঘটে লিয়ার। এরপরে একে বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। বিভিন্ন সময়ে বিভিন্ন মিউজিক ভিডিওর মডেলও হন লিয়া। সর্বশেষ ইমরানের বিপরীতে ধোঁয়া নামের একটি গানে মডেল হয়েছেন এই মডেল।
লিয়ার সঙ্গে যখন যোগাযোগ করা তখন তিনি উত্তরবঙ্গের জেলা নাটোরের দিঘাপাতিয়া রাজবাড়ির সামনে ‘রংবাজ’ ছবির শুটিং করছিলেন। প্রচণ্ড ব্যস্ততার মধ্যেও শুটিং স্পট থেকে দূরে বাইরে এসে কথা বললেন তিনি। শাকিব খানের সঙ্গে রংবাজ ছবিতে অভিনয় করার সুযো পেয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি। লিয়া বলেন, রনী ভাইয়ের সঙ্গে আমার অনেক আগে থেকেই পরিচয়। তিনি যখন রংবাজ ছবিতে কাজ করার কথা বললেন তখন আমি চরিত্র সম্পর্কে আগ্রহী হলাম। লিয়ানা লিয়া বলেন, চরিত্র সম্পর্কে আহামরি কিছু মনে হলো না। কিন্তু মনে হলো একটা চ্যালেঞ্জ এটা। শাকিব ভাইয়া এখানে প্রধান নায়ক। আমি তার প্রেমে পড়ে যাই। তাকে ভালোবাসি। কিন্তু শাকিব ভাই আমাকে ভালোবাসে না। শাকিব ভাই ভালোবাসে বুবলী আপু। এখানে আমি শাকিব ভাইয়ার জন্য বুবলী আপুকে স্যাক্রিফাইস করি।
আমার চরিত্রটি স্যাক্রিফাইসিং চরিত্র। ভাবলাম এটাকে চ্যালেঞ্জ হিসেবে নেই। লিয়ানা লিয়া এ বছর ইন্টারমিডিয়েট সম্পন্ন করেছেন অপেক্ষা রয়েছেন বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য। চলচ্চিত্র নিয়মিত হবেন কি না জানতে চাইলে লিয়া বলেন, আমি জানি আমি আসলে কি করবো। একটু দ্বিধায় আছি। যদি এই চলচ্চিত্রে ভালো করতে পারি তাহলে চিন্তাভাবনা করতে পারি। এমনও হতে পারে এটাই প্রথম চলচ্চিত্র এটাই শেষ। তবে আমি মিডিয়াতে এসেছি এখানে কাজ করবো।
শাকিব খানকে উকিল নোটিস : একটি জাতীয় দৈনিকে দেয়া সাক্ষাত্কারের একটি প্রশ্নের উত্তরের জের ধরে গত বুধবার চিত্রনায়ক শাকিব খানকে উকিল নোটিস পাঠিয়েছে চলচ্চিত্র পরিচালক সমিতি। গতকাল সকালে এ বিষয়টি জানিয়েছেন সমিতির মহাসচিব বদিউল আলম খোকন। তিনি বলেন, ‘গত ১৬ এপ্রিল একটি জাতীয় দৈনিক- এ দেয়া সাক্ষাত্কারের এক প্রশ্নের উত্তরে শাকিব খান চলচ্চিত্র পরিচালক, প্রযোজক আর শিল্পীদের হেয় করে কথা বলেছেন। শাকিব বলেছিলেন- ‘এখন যেহেতু বেশি সিনেমা হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও বেশি। পরিচালক সমিতির তালিকা দেখবেন, অনেক পরিচালক এফডিসিতে আড্ডাও মারছেন। কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তাই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কিন্তু কাজ করছেন কতজন? আমার মনে হয় এই দেশে এক নম্বর হওয়াটা একটা যন্ত্রণার ব্যাপার। একদিন বা দুইদিনের জন্য হলে ঠিক আছে। কিন্তু দীর্ঘদিন প্রথম স্থান ধরে রাখলে তখন শত্রুর অভাব হয় না। ব্যাপার না, আমার নামে নাম-বদনাম দুই-ই চলতে হবে।’ খোকন আরও বলেন, ‘প্রযোজক-পরিচালকদের কারণে আজ শাকিব খান তারকা হয়েছেন। আজ শাকিব প্রযোজক পরিচালক আর শিল্পীদের হেয় করে কথা বলে চরম অন্যায় করেছেন। উকিল নোটিসের সন্তোষজনক জবাব দিতে না পারলে তার বিরুদ্ধে মানহানির মামলা করা হবে।’ এ বিষয়ে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, যেহেতু তারা আইনিভাবে সামনে এগুচ্ছে আমিও আইনিভাবে বিষয়টি দেখবো। তবে এ নিয়ে জলঘোলা করার কোন কারণ আমি দেখছি না। আমার ধারণা অনেকেই চায় না ‘রংবাজ’ ছবিটি নির্মিত হোক। যার কারণে এমনটি করছে।’ গত ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে অপু বিশ্বাস সরাসরি সন্তানসহ উপস্থিত হয়ে জানিয়েছিলেন তাদের (শাকিব-অপু) ২০০৮ সালের ১৮ এপ্রিল তাদের বিয়ে হয়। এরপর তাদের সন্তানও হয়। তবে ক্যারিয়ারের কারণেই বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছিল। আর এ বিষয়টি নিয়ে চলে তুমুল আলোচনা ও সমালোচনা।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft