নতুন স্পন্সরের খোঁজে বিসিবি
Published : Sunday, 23 April, 2017 at 8:42 PM, Count : 937

ক্রীড়া ডেস্ক : বেসরকারি মোবাইল ফোন অপারেটর রবির সঙ্গে এ মাসেই শেষ হতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চুক্তি। তাই নতুন স্পন্সরের খোঁজে রয়েছে বিসিবি। এই উপলক্ষে ২৯ এপ্রিল স্পন্সরশিপের নতুন নিলাম অনুষ্ঠিত হবে। নিলাম অনুষ্ঠিত হবার আগে দরপত্র দেয়ার সুযোগ পাবে আগ্রহী প্রতিষ্ঠানগুলো। টাইগারদের পৃষ্ঠপোষক স্বত্বের ভিত্তিমূল্য ধরা হয়েছে ৬০ কোটি টাকা। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বোর্ড সভা শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ‘জাতীয় দলের স্পন্সরশিপের নিলাম আগামী ২৯ এপ্রিল হবে। দুই বছরের জন্য আমরা নতুন চুক্তি করব, যার ভিত্তিমূল্য নির্ধারণ করা হয়েছে ৬০ কোটি টাকা।’ ২০১৫ সালে ভারতের বিপক্ষে হোম সিরিজের সময় বাংলাদেশ দলের অফিসিয়াল স্পন্সর হিসেবে পথ চলা শুরু করছিল বেসরকারি মোবাইল ফোন অপারেটর রবি। সেই সময় ‘টপ অব মাইন্ডে’র কাছ থেকে স্পন্সরশিপ কিনে নিয়েছিল রবি আজিয়াটা লিমিটেড।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft