সমুদ্রজলে পা ভিজিয়ে উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী
Published : Saturday, 6 May, 2017 at 10:00 PM, Count : 10950

বর্তমান প্রতিবেদক : প্রধানমন্ত্রীর কক্সবাজার সফরে ব্যস্ততম শিডিউলে কিছুক্ষণের জন্য থমকে গেছিল। নির্ধারিত অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর ইচ্ছা হয় সমুদ্রের পানিতে পা ভেজানোর। যা ভাবা তাই কাজ। প্রধানমন্ত্রী চলে যান সৈকতের পাশে অগভীর পানিতে। ইনানী সৈকতে থাকার  সময়টুকু প্রধানমন্ত্রীকে বেশ উচ্ছ্বসিত দেখাচ্ছিল।  
গতকাল শনিবার কক্সবাজার-টেকনাফ ৮০ কিলোমিটার দীর্ঘ মেরিন ড্রাইভ উদ্বোধন করতে প্রধানমন্ত্রী ইনানী সৈকতে অসেন, সেখানকার বেওয়াচ রিসোর্টের সামনে সৈকতের বেলাভূমিতে মঞ্চ করে হয় এই অনুষ্ঠানটি। দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠান শেষ হলে শেখ হাসিনা সোজা সৈকতে নেমে যান। সেখানে কিছুক্ষণ খালি পায়ে হাঁটেন তিনি, নামেন পানিতেও।
শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে শৈশবে সমুদ্র দেখার অভিজ্ঞতার কথা জানান। ইনানীর সঙ্গে জড়িয়ে আছেন বঙ্গবন্ধুর স্মৃতিও। ১৯৫৮ সালে সামরিক শাসনামলে অরণ্যঘেরা ইনানীর চেনছড়ি গ্রামে বেশকিছু দিন ছিলেন বাংলাদেশের জাতির জনক।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft