পরিচালক সমিতিতে নায়করাজ রাজ্জাককে নিয়ে তর্ক-বিতর্ক
Published : Saturday, 20 May, 2017 at 8:59 PM, Count : 1117

বিনোদন প্রতিবেদক : কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা নায়করাজ রাজ্জাককে নিয়ে তর্ক-বিতর্কের ঘটনা ঘটেছে। গতকাল পরিচালক সমিতির সাধারণ সভা চলাকালীন রাজ্জাককে নিয়ে দুই পরিচালক বদিউল আলম খোকন ও গাজী মাহবুবের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয়।
‘প্রেমের তাজমহল’ ছবির নির্মাতা গাজী মাহাবুব বলেন, চলচ্চিত্রে চলমান অস্থিরতা নিয়ে পরিচালক সমিতি সভা ডেকেছিল। এ সময় নায়করাজ রাজ্জাককে নিয়ে বদিউল আলম কটূ মন্তব্য করেন। ‘কটূ’ মন্তব্য করায় আমি প্রতিবাদ করি। এরপর একে অন্যের সঙ্গে তর্ক-বিতর্ক শুরু হয়।
‘কটূ’ মন্তব্য কী ছিল জানতে চাইলে গাজী মাহাবুব বলেন, কিছুদিন আগে বাপ্পারাজকে পরিচালক সমিতি থেকে নোটিস দেয়া হয়। এ বিষয়ে কথা বলতে গিয়েই বদিউল আলম খোকন রাজ্জাক সাহেবের প্রসঙ্গ টেনে তোলেন।
খোকন বলেন, রাজ্জাক দুই নাম্বারি করে রাজলক্ষ্মী কমপ্লেক্স বানিয়েছেন। আমি মুখ খুললে রাজ্জাক সাহেবের অনেক কিছু ফাঁস হয়ে যাবে।
এ কথা শোনার পর আমি বদিউল আলমকে অনুরোধ করি, এখানে রাজ্জাক সাহেবকে নিয়ে কথা না বলাই ভালো। তিনি যদি সিনেমার জন্য কিছু না করে থাকেন, তবে আপনি আমি কিছুই না।
এরপর খোকন সাহেব আমার ওপর ক্ষেপে উঠে বলেন, আমাকে নিষিদ্ধ করে দেবেন, এফডিসি থেকে বের করে দেবেন। তখন আমি বলি, এই এফডিসি কি আপনার বাবার সম্পত্তি? আপনি আমাকে নিষিদ্ধ করলে, আমি আপনার পদবি নয়, ব্যক্তি খোকনকে জুতাপেটা করব।
এরপর সভায় তুমুল শোরগোল সৃষ্টি হয়। একপর্যায়ে পরিস্থিতি শান্ত করেন সমিতির যুগ্ম-মহাসচিব শাহীন সুমন, শাহ আলম কিরণ, সাফি উদ্দিন সাফি, অপূর্ব রানা, সাইমন তারিক।
এ ব্যাপারে শাহীন সুমন বলেন, বদিউল আকম খোকন রাজ্জাক সাহেবকে উদ্দেশ্য করে বলছিলেন, তিনি রাজলক্ষী কমপ্লেক্স নির্মাণের আগে সেখানে সিনেমা হল বানাবেন বলেছিলেন। কিন্তু তিনি কি করেছেন? এরপর গাজী মাহাবুব এই কথার সূত্রে আরও কথা বলেন। এরপর তর্কাতর্কি লেগে যায়। তিনি বলেন, গাজী মাহাবুব চরম বেয়াদবি করছে সবার সামনে। আগামী মিটিংয়ে তাকে নিষিদ্ধ করা হতে পারে।
সেখানে উপস্থিত ছিলেন সাইমন তারিক। তিনি বলেন, বদিউল আলম খোকন বলছিলেন রাজ্জাক সাহেব চলচ্চিত্রের জন্য কি করেছেন? এরপর গাজী মাহবুব গালি দিয়ে বলেন, রাজ্জাক সাহেব যদি কিছু না করেন, তবে কেউ এই চলচ্চিত্রের জন্য করেননি।
গাজী মাহাবুব গালি দেয়ায় তাকে ধাক্কা দিয়ে বের করে দেয়া হয়।
তিনি বলেন, বদিউল আলম খোকন রাজ্জাক সাহেব কিছুই করেননি চলচ্চিত্রের জন্য এটা বলতে পারেন না। আবার গাজী মাহাবুব সবাইকে উদ্দেশ্য করে গালি দিয়েছেন এটাও করতে পারেন না। এটার সুষ্ঠু সমাধান আমরা চাই।
সবশেষে গাজী মাহাবুব বলেন, নায়করাজ রাজ্জাককে নিয়ে এমন ‘ছোট করে’ অপমান করার জন্য আমি বদিউল আলম খোকনের বিরুদ্ধে মানহানির মামলা করব।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft