আবারও শাকিবের বিরুদ্ধে অভিযোগ
Published : Monday, 3 July, 2017 at 8:53 PM, Count : 1226

বিনোদন প্রতিবেদক : একটি সাক্ষাত্কারকে ঘিরে শাকিব খানের ওপর চটেছেন ঢালিউড নায়িকা নিপুণ। এরইমধ্যে একটি বেসরকারি টিভিতে শাকিব সরাসরি অনুষ্ঠানে অংশ নেন। মূলত সে অনুষ্ঠানে তার কিছু বক্তব্যকে কেন্দ্র করে ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন এ চিত্রনায়িকা।
সেখানে শাকিবের শিক্ষাগত যোগ্যতা, কাজে অবহেলা ও জ্যেষ্ঠ শিল্পীদের অসম্মান করার মতো অভিযোগ তুলেছেন কিং খানের বিরুদ্ধে। এমনকি এতে নিপুণ চিত্রনায়িকা অপু বিশ্বাস ও বুবলীর কথাও উল্লেখ করেন।
নিপুণ লেখেন, আপনি কীভাবে বলেন বা বোঝাতে চান যে, বাংলাদেশের নায়িকারা শিক্ষিত না, ব্যাকগ্রাউন্ড ভালো না? মিডিয়াতে শুধু বুবলীই যোগ্য ও শিক্ষিত! শাকিব খান, আপনি নিজের বৌয়ের চেয়ে বেশি বারবার বুবলীর গুণগান মিডিয়াতে বলছেন। তাই নয় কি? আপনি পারসোনালি মানুষকে বা বুবলীকে খুশি করার জন্য যা খুশি বলুন, কিন্তু মিডিয়ার সামনে অন্য আর্টিস্টদের সম্মান দিয়ে কথা বলবেন।
শিক্ষাগত যোগ্যতার প্রসঙ্গেও এতে যুক্ত করেন নায়িকা। বলেন, ‘আর আপনার শিক্ষাগত যোগ্যতা? আপনার ফ্যামেলি ব্যাকগ্রাউন্ড? মনে হয় আপনার ১১ বছর আগের কথা ভুলে গেছেন। ইমিগ্রেশন অফিসার ইংরেজিতে যা কিছুই জিঞ্জেস করত, আপনি না বুঝেই ‘ইয়েস/নো’ বলতেন; যেখানে অন্য আর্টিস্টরা ঠিকঠাক উত্তর দিতেন! আপনি এতই শিক্ষিত যে ‘ইডি’ (এম্বারকেশন-ডিসএম্বারকেশন) কার্ড পূরণ করতে পারতেন না।
ভুলে গেছেন? আপনি মনে হয় আপনার ব্যাগগ্রাউন্ডের সঙ্গে সঙ্গে অন্য আর্টিস্টদের ব্যাকগ্রাউন্ডও ভুলে গেছেন। তাই আমি আমার ব্যাকগ্রাউন্ড আবারও আপনাকে মনে করে দিতে চাই যে, আমি কোথা থেকে এসেছিলাম এবং আমার ফ্যামেলি ব্যাকগ্রাউন্ড, আমার বাবার পেশা, আমার মা’র পেশা, আমার ভাই-বোন, আমার শিক্ষা, আমার গ্র্যাজুয়েশন কী? আপনাকে আরও মনে করিয়ে দিতে চাই যে, বনানীর যে বাসায় আমি থাকি, সেটা সিনেমার টাকায় কেনা না।
এটা আমার পৈত্রিক, মিডিয়াতে আসার আগে থেকেই ছিল। সিনেমায় এসেছি ভালো লাগা থেকে। মস্কো থেকে ২ বছর পর গ্র্যাজুয়েশনের ক্রেডিট ট্রান্সফার করে ইউএসের লা ভ্যালি কলেজ থেকে গ্র্যাজুয়েশন শেষ করে এসেছি।
অন্য শিল্পীদের অসম্মান করার কথাও তুলে ধরেন নিপুণ। আপনি তো আবার অতীত ভুলে যান। তাই আরও মনে করিয়ে দিতে চাই যে, আপনি শুটিংয়ের সেটে রাজ্জাক আঙ্কেলকে সকাল থেকে বিকাল পর্যন্ত বসিয়ে রেখেছিলেন। শেষ পর্যন্ত সেটে আর আসেননি। আরও কতজনকে যে অসম্মান করেছেন তার হিসাব নেই। ভুলে গেছেন? ইন্ডাস্ট্রিতে যা খুশি তা করেছেন আপনি। সিনিয়ররা আপনার ব্যবহারে অতিষ্ঠ। আপনার জন্যই তো ওনারা ইন্ডাস্ট্রিতে নিয়মিত না। আপনি কী করে ভাবেন যে, রাজ্জাক আঙ্কেল, ফারুক আঙ্কেল, আলমগীর আঙ্কেল আপনাকে বার বার সাপোর্ট দেবেন। শাকিব খান, বাংলা সিনেমা নিয়ে আপনি যে নোংরা রাজনীতি করছেন তা নিজের ও কিছু দেশি-বিদেশি স্বার্থবাদী মহলের স্বার্থরক্ষার জন্য করছেন যা বাংলাদেশ চলচিত্র শিল্পর জন্য মারাত্মক ক্ষতিকর। বাংলা চলচিত্র নিয়ে নোংরা রাজনীতি বাদ দিন। নিপুণ বুবলী ও অপু বিশ্বাসের প্রসঙ্গে নিয়ে লেখেন, ‘বুবলীর ভিডিও গানের লক্ষ লক্ষ ভিউ ভিউয়ের কথা এত বার বার বলেন কেন? ভিউ বেশি মানেই কি অপুর চেয়ে বেশি বুবলীর গ্রহণযোগ্যতা দর্শকদের কাছে? আপনি কি জানেন না যে, বুস্ট করিয়ে মানে টাকা খরচ করিয়ে ভিউ বাড়ানো যায়?’ এদিকে নিপুনের আরও জানান, তিনি মূলত শাকিব খানের কর্মকাণ্ডে বিরক্ত। চলচ্চিত্র সংশ্লিষ্ট বিষয় বলেই তিনি এভাবে মুখ খুলেছেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft