তিন হাজার মানুষে বার্সার ‘মানব জার্সি’
Published : Sunday, 23 July, 2017 at 9:23 PM, Count : 427
তিন হাজার মানুষে বার্সার ‘মানব জার্সি’ নিউইয়র্কের ব্রায়েন্ট পার্ক। এখানেই তৈরি করা হলো ফুটবল ইতিহাসের সবচেয়ে বড় মানব জার্সি। আর সেই জার্সিটা বিশ্বের অন্যতম সেরা ক্লাব বার্সেলোনার। এ সময় উপস্থিত ছিলেন ক্লাবটির সভাপতি জোসেফ বার্তেমিউ।
নিউইয়র্কের ৪২ নম্বর রোডে ৩ হাজারেরও বেশি মানুষ অপেক্ষা করছিলেন। সভাপতি পৌঁছতেই বার্সার জার্সি তৈরির আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। বার্সা সভাপতি ছাড়াও থিয়েরি অরি এবং জার্সির পৃষ্ঠপোষক কোম্পানির সভাপতি উপস্থিত ছিলেন।
বার্সার পক্ষ থেকে জানানো হয়, সময়টা ছিল ১২টা। ৩৩৩০ জন লোক অংশ নেন বার্সার জার্সি তৈরি করতে। বিশ্ব রেকর্ডও বটে। ফুটবলের ইতিহাসের সবচেয়ে বড় জার্সিটা বানিয়ে ফেললেন বার্সা সমর্থকরা।
এই ইভেন্টের আগে বার্তেমিউ সরাসরি বার্সেলোনা থেকে এসেছেন। উদ্দেশ্য- বিদেশি খেলোয়াড়দের চুক্তির বিষয়ে আলোচনা করা। পরে নিউইয়র্ক মেয়র বিল ডি ব্লাসিউর সঙ্গে সাক্ষাত্ করেন। তাকে একটি জার্সি উপহার দেয়া হয়।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক : স্বপন কুমার সাহা, নির্বাহী সম্পাদক: নজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : news.bartoman@gmail.com, bartamandhaka@gmail.com
Developed & Maintainance by i2soft