জুটি বাঁধলেন অপু-রিয়াজ
Published : Monday, 21 August, 2017 at 9:03 PM, Count : 2390

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক রিয়াজ সিনেমার ক্যারিয়ারে একসঙ্গে অভিনয় করেছিলেন। সেলুলয়েডের দর্শকরা তাদের বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন। এরপর আর কাজ করা হয়নি। তবে সে বিরতি ভেঙে এবার তাদের দেখা মিলবে বিজ্ঞাপনে। নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের কিচেন সিংক, গ্যাসের চুলা, প্লাস্টিক প্রোডাক্টসহ চারটি বিজ্ঞাপনের শুটিং হচ্ছে এখন। সম্প্রতি দুই বছরের জন্য নাভানা গ্রুপের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তারা। শুভেচ্ছাদূত হিসেবে প্রতিষ্ঠানটির বিভিন্ন পণ্যের ২০টি বিজ্ঞাপন করবেন এই অভিনয়শিল্পীরা। অপু বিশ্বাস বলেন, ‘আমরা অনেক দিন পর আবারও কাজ করছি। বেশ ভালো লাগছে। যদিও আমরা সিনেমায় জুটি বেঁধে কাজ করেছিলাম। অনেক দিন আগে। এখন সিনেমা না হলেও মডেল হিসেবে আমাদের ফেরা হয়েছে।’ রিয়াজ বলেন, ‘আজ থেকে বিজ্ঞাপনটির শুটিং শুরু করেছি। অনেকদিন পর আবার ক্যামেরার সামনে দাঁড়ালাম আমরা। ভালো কিছু হবে বলে আশা করছি।’ অপু বিশ্বাস ও রিয়াজ একসঙ্গে অভিনয় করেছেন দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শুভ বিবাহ’ (২০১০) আর মোহাম্মদ হোসেন জেমির পরিচালনায় ‘বাজাও বিয়ের বাজনা’ (২০১১) নামের দুটি ছবিতে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft