বদলেছে চলচ্চিত্র শিল্পী সমিতির পরিবেশ
Published : Saturday, 9 September, 2017 at 9:35 PM, Count : 234
বদলেছে চলচ্চিত্র শিল্পী সমিতির পরিবেশবিনোদন প্রতিবেদক : বিগত কমিটি ক্ষমতায় থাকাকালীন শিল্পী সমিতির অফিস কক্ষ ও প্রবেশদ্বার, অফিসের চারপাশে যেমন অবস্থা দেখা যেত; এখন তেমন অবস্থা নেই। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসের পরিবেশ বদলে গেছে। মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল গত মে মাসে নির্বাচিত হওয়ার পর কয়েক মাসের ব্যবধানে পুরো পরিবেশ পাল্টে গেছে।
অফিস কক্ষ নতুন করে সাজানো হয়েছে। সন্ধ্যার পর অফিস কক্ষের সামনে জ্বলে রঙিন বাতি। অফিসের গেট দিয়ে প্রবেশ করলেই চোখে পড়ে পানির ফোয়ারা ও ফুলের বাগান। গেট থেকে শুরু করে সবকিছুতে এসেছে আমূল পরিবর্তন।
শিল্পী সমিতির অফিসের বাইরে তৈরি করা হয়েছে পরিপাটি বসার স্থান। সৌন্দর্যবর্ধনে স্থাপন করা হয়েছে অ্যাকুরিয়াম ও পাখির খাঁচা। শুধু তাই নয়, অফিসের ভিতরে নির্মাণ করা হচ্ছে নতুন আরেকটি কক্ষ, যার কাজ প্রায় শেষ। বর্তমানে দিনের বেলা ও সন্ধ্যার পর সিনিয়র-জুনিয়র শিল্পী, নির্মাতাদের আনাগোনাও চোখে পড়ে আগের চেয়ে বেশি।
শিল্পী সমিতির অফিস সহকারী এ কে জামান বলেন, অফিসের সামনে ফুলের বাগান, অ্যাকুরিয়াম ও পাখি রাখার ব্যবস্থা, ফোয়ারা আগে থেকেই ছিল। এখন সেটা উন্নতমানের করা হয়েছে। এ ব্যাপারে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ বলেন, শিল্পী সমিতির অফিসের পরিবেশ আগের চেয়ে অনেক পরিপাটি। সাংগাঠনিক দিক দিয়ে সমিতির গঠনতন্ত্রের বিভিন্ন নিয়মকানুন শক্তিশালী করা হয়েছে। আগে যারা অফিসে আসতেন এখন আসলে তারা বুঝবেন কী কী পরিবর্তন করা হয়েছে।
তিনি বলেন, শিল্পীদের অফিসে যদি শৈল্পিক ব্যাপার না থাকে তাহলে সেটা ভালো দেখায় না। তাই আমি নিজ অর্থায়নে যতদূর পেরেছি চেষ্টা করছি সমিতির অফিসের সৌন্দর্য বাড়ানোর। নতুন একটি রুম বানানো হচ্ছে। এ মাসের শেষ দিকে আমাদের উপদেষ্টা পরিষদের গুণী মানুষ ফারুক ভাই, কবরী ম্যাডাম, আলমগীর ভাইসহ যারা আছেন, তাদের আমন্ত্রণ জানিয়ে উদ্বোধন করব। এভাবেই কাজ করে যেতে চাই। শিল্পীদের নিয়েই কাজ করে যাবে শিল্পী সমিতি।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক : স্বপন কুমার সাহা, নির্বাহী সম্পাদক: নজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : news.bartoman@gmail.com, bartamandhaka@gmail.com
Developed & Maintainance by i2soft