টি১০ ক্রিকেটে সাকিব?
Published : Wednesday, 4 October, 2017 at 8:56 PM, Count : 1946

ক্রীড়া প্রতিবেদক : টি-টোয়েন্টি ক্রিকেটের আবির্ভাব, এটির প্রভাব বদলে দিয়েছে ক্রিকেট ও ক্রিকেট বিশ্বকে। এবার আসছে আরও সংক্ষিপ্ত, টি-টেন ক্রিকেট! ১০ ওভারের সেই টুর্নামেন্টের প্রথম আসরে দেখা যেতে পারে বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানকে। গুঞ্জনটা শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। এবার সেটি বাস্তব হওয়ার পথে। টুর্নামেন্ট হবে আগামী ডিসেম্বরে, শারজায়। মঙ্গলবার দুবাইয়ের জানানো হলো টুর্নামেন্ট নিয়ে বিস্তারিত পরিকল্পনা।   প্রতি দল খেলবে ১০ ওভার করে, প্রতি ইনিংসের সময় ৪৫ মিনিট। ম্যাচের মতো টুর্নামেন্টও হবে সংক্ষিপ্ত, চার দিনের। আগামী ২১ থেকে ২৪ ডিসেম্বর। টুর্নামেন্টে অংশ নেবে চারটি দল। টুর্নানেন্টের শুভেচ্ছা দূত কুমার সাঙ্গাকারা, বীরেন্দর শেবাগ ও শহিদ আফ্রিদি। পাশাপাশি টুর্নামেন্টে খেলবেনও তারা। চারটি দলের আইকন ক্রিকেটার হতে পারেন সাকিব, মিসবাহ-উল-হক, ওয়েন মর্গ্যান ও ক্রিস গেইল। টুর্নামেন্টের একটি দলের মালিক সাবেক পাকিস্তানি অধিনায়ক ও এখনকার প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক। তার দলের নাম ‘পাঞ্জাবি লিজেন্ডস’।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft