বিয়ে করলেন তাসকিন
Published : Wednesday, 1 November, 2017 at 10:09 PM, Count : 345
বিয়ে করলেন তাসকিনক্রীড়া প্রতিবেদক : ‘প্রেম করেন?’ এমন প্রশ্নে সব সময় লাজুক হাসি দিতেন তাসকিন আহমেদ। তিন মাস আগেও তার কাছে জানতে চাওয়া হয়েছিল, ‘বিয়েটা কবে করছেন?’ তখন বলেছিলেন, ‘২০১৮ সালের আগে নয়।’ কিন্তু সবাইকে বিস্মিত করে মঙ্গলবার রাতে বিয়ে করলেন পেস তারকা। স্ত্রী রাবেয়া নাঈমার সঙ্গে তার চেনাজানা ছেলেবেলা থেকে। প্রেমের গুঞ্জন সব সময় ?উড়িয়ে দিলেও এটা আসলে প্রেমেরই বিয়ে! তাসকিনের বাবা এমএ রশিদ মনু বিয়ের খবর নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘তাসকিন দক্ষিণ আফ্রিকায় যাওয়ার আগেই বিয়ের সব কিছু গুছিয়ে গিয়েছিল। তাই হুট করে বিয়ে হয়নি। তাসকিন আর রাবেয়া একে অপরকে পছন্দ করে।  
গত বছর তাদের বাগদানও হয়েছে। বিপিএলের আগে তাসকিনকে চিটাগং ভাইকিংস দলে যোগ দিতে হবে। তাই দ্রুত বিয়ের কাজটা শেষ করতে হয়েছে।’ সাদামাটাভাবে বিয়েটা হলেও সামনে জমকালো আয়োজন করা হবে বলে জানিয়েছেন তাসকিনের বাবা, ‘আপাতত কাছের মানুষজন ছাড়া কাউকে জানানো হয়নি। সামনে সময় বের করে অনেক বড় অনুষ্ঠান করা হবে।’ তাসকিনের শুভদিনে দেশবাসীর কাছে দোয়া চাইলেন তার বাবা, ‘আমার ছেলে আজ নতুন জীবন শুরু করেছে। সবাই তাসকিনের জন্য দোয়া করবেন।’ দক্ষিণ আফ্রিকা সফর শেষে মঙ্গলবার সকালে ঢাকায় ফিরেছেন তাসকিন। ঢাকার পা রাখার ১২ ঘণ্টা যেতে না যেতেই শুভ কাজটা সেরে ফেললেন গতিতারকা। বিয়ে হয়েছে রাজধানীর মোহাম্মদপুরের একটি কনভেনশন সেন্টারে। তাসকিনের স্ত্রী রাবেয়া আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) অর্থনীতি বিভাগের স্নাতক শিক্ষার্থী। জাতীয় দলের পেস সেনসেশনও পড়ছেন একই বিশ্ববিদ্যালয়ে। বিয়েতে সতীর্থদের দাওয়াত করলেও আসন্ন বিপিএল নিয়ে ব্যস্ত থাকায় বেশির ভাগই উপস্থিত হতে পারেনি। তবে পরিবার নিয়ে ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি ও তামিম একা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বুধবার বিয়ের আনুষ্ঠানিকতা হলেও এক বছর আগেই ঘরোয়াভাবে আংটি বদল হয় তাদের।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক : স্বপন কুমার সাহা, নির্বাহী সম্পাদক: নজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : news.bartoman@gmail.com, bartamandhaka@gmail.com
Developed & Maintainance by i2soft