স্যামি-মুশফিকরা যত ছক্কা তত গাছ লাগাবেন
Published : Monday, 6 November, 2017 at 9:36 PM, Count : 172
স্যামি-মুশফিকরা যত ছক্কা তত গাছ লাগাবেনক্রীড়া প্রতিবেদক : মাত্র দু’দিনেই বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর মাতিয়ে তুলেছে ফ্রাঞ্চাইজিগুলো। দলীয় চমক তো আছেই পাশাপাশি ফ্র্যাঞ্চাইজিগুলোর মাঠের বাইরের বিভিন্ন কর্মকাণ্ডও বেশ প্রশংসিত হচ্ছে। এবার তেমনই এক ঘোষণায় সবাইকে যেন ছাড়িয়ে গেল ড্যারেন স্যামি-মুশফিকুর রহিমের দল রাজশাহী কিংস।
রাজশাহীর পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে, কিংস ব্যাটসম্যানরা যতটি ছক্কা হাঁকাবেন, ঠিক ততটি গাছ লাগানো হবে। শনিবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে ছক্কাপ্রতি একটি করে গাছ লাগানোর ঘোষণা দিয়েছে গেল আসরের রানার্সআপরা। তাদের এই নতুন ঘোষণায় পরিবেশকর্মীরা যে বেশ খুশি হবেন তা আর বলার অপেক্ষা রাখে না।
দেশজুড়ে সবুজ সৌন্দর্য ছড়িয়ে দেয়ার লক্ষ্যে এই নতুন পরিকল্পনার শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিটি। ‘অ্যা সিক্স, অ্যা ট্রি’ নামেই এই ক্যাম্পেইন শুরু করেছে তারা। তাই এখন থেকে স্যামি, মুশফিকরা ছক্কা মারলেই রাজশাহীজুড়ে বাড়বে সবুজের সংখ্যা।
ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয়, এই ক্যাম্পেইনের ফলে শুধু রাজশাহীর ভক্তরাই নয় বিপিএলের সমস্ত দর্শকই বৃক্ষ রোপণে অনুপ্রাণিত হবেন। ভবিষ্যত্ বাংলাদেশকে একটি সুন্দর পরিবেশ দেয়ার জন্যই তাদের এমন পরিকল্পনা।
চলতি বিপিএল আসরের প্রথম ম্যাচেই মাশরাফি বিন মর্তুজার দল রংপুর রাইডার্সের বিপক্ষে হেরেছে রাজশাহী। আগামী ৭ নভেম্বর নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক সিলেট সিক্সার্সের মুখোমুখি হবে তারা।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক : স্বপন কুমার সাহা, নির্বাহী সম্পাদক: নজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : news.bartoman@gmail.com, bartamandhaka@gmail.com
Developed & Maintainance by i2soft