প্রভার হীরার আংটি
Published : Sunday, 12 November, 2017 at 9:01 PM, Count : 275
প্রভার হীরার আংটিবিনোদন প্রতিবেদক : পারিবারিকভাবে বিয়ে ঠিক হওয়ার পর অপহূত হলেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী প্রভা। অবশেষে প্রভাকে পাওয়া গেলেও পলাতক রয়েছেন প্রভার হবু স্বামী শিপন মিত্র। বাস্তবে নয়, এভাবেই তাদের দুজনকে দেখা যাবে আসাদুজ্জামান সোহাগের রচনায় চয়নিকা চৌধুরীর ‘হীরার আংটি’ শীর্ষক একটি খণ্ড নাটকে। এই নাটকে তারা দুজন রুপা ও রাসেলের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া এই নাটকে আরও দেখা যাবে জনপ্রিয় অভিনেতা সজলকে। তিনি পাভেল চরিত্রে অভিনয় করেছেন।
গল্পে দেখা যাবে, রাসেল ও রুপা দুজন দুজনকে ভালোবাসে। পারিবারিকভাবে তাদের বিয়ে ঠিক হয়। এরপর রুপা অপহূত হয়। পরে রুপাকে পাওয়া যায় কিন্তু পলাতক থাকে রাসেল। সে সময়ে রুপার জীবনে উপস্থিত হয় রাসেলের বন্ধু পাভেল। তারপর কী ঘটে সেটি জানার জন্য নাটকটি দেখতে হবে বলে জানান নির্মাতা চয়নিকা চৌধুরী।
নাটকটি প্রসঙ্গে প্রভা বলেন, নাটকের গল্পটি অনেক চমত্কার। গল্পের মধ্যে একটা রহস্য লুকায়িত আছে। 
এই নাটকে আমার বিপরীতে সজল ও শিপন মিত্রকে দেখা যাবে। নাটকটি নিয়ে আমি আশাবাদী। শিপন মিত্র বলেন, চয়নিকা চৌধুরী ও প্রভার সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। নাটকের গল্পটি রহস্যময়। আমার চরিত্রটিও বেশ মজার। আমার এবং প্রভার রসায়ন দর্শকদের ভালো লাগবে আশা করছি। 
প্রসঙ্গত, এর আগে নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘ও আমার ভালোবাসার দেশ’ শীর্ষক একটি নাটকে প্রভা ও শিপন মিত্র জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন।
 আসছে ১৬ ডিসেম্বর নাটকটি কোনো একটি চ্যানেলে প্রচার হবে বলে জানা যায়। 
এদিকে শিপন সঙ্গীতশিল্পী প্রত্যয় খানের ‘তোমাকে পাব না’ শীর্ষক একটি গানের মিউজিক ভিডিওর শুটিং করেন। এটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক : স্বপন কুমার সাহা, নির্বাহী সম্পাদক: নজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : news.bartoman@gmail.com, bartamandhaka@gmail.com
Developed & Maintainance by i2soft