হয়রানির অভিজ্ঞতা জানালেন ‘দৃশ্যম’ অভিনেত্রী
Published : Sunday, 26 November, 2017 at 9:17 PM, Count : 184

হয়রানির অভিজ্ঞতা জানালেন ‘দৃশ্যম’ অভিনেত্রীবিনোদন ডেস্ক : যৌন হয়রানির প্রতিবাদে নিজেদের তিক্ত অভিজ্ঞতা প্রকাশ করছেন শোবিজ অঙ্গনের শিল্পীরা। এবার এ তালিকায় যোগ হলেন বলিউড অভিনেত্রী ইশিতা দত্ত। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত দৃশ্যম সিনেমায় অজয় দেবগনের বড় মেয়ে চরিত্রে অভিনয় করেন তিনি।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাত্কারে ইশিতা দত্ত জানান, কলেজ থেকে ফেরার পথে রাস্তায় একাধিবার হেনস্তার শিকার হতে হয়েছে তাকে। তবে প্রত্যেকবারই এর জোরালো প্রতিবাদ করেছেন। কলেজে পড়ার সময় ট্রেনে যাতায়াত করতেন। একদিন এক মাঝবয়সি পুরুষ তাকে আপত্তিকরভাবে স্পর্শ করে। তবে এর পর চুপ করে থাকেননি তিনি। বরং সবার উপস্থিতিতে ওই ব্যক্তিকে অপমান করেন।

অন্য একটি ঘটনার বর্ণনা দিয়ে এ অভিনেত্রী জানান, এক ব্যক্তি তার পশ্চাদ্দেশে স্পর্শ করে। কিন্তু যখন তার শরীরে স্পর্শ বুঝতে পারেন সঙ্গে সঙ্গেই ওই ব্যক্তির হাত মুচড়ে দেন তিনি। এ অভিনেত্রীর মতে, ওই ব্যক্তি আজীবন এটি মনে রাখবে।

ইশিতা দত্ত অভিনীত পরবর্তী সিনেমা ফিরাঙ্গি। আগামী শুক্রবার মুক্তি পাবে এটি। এ অভিনেত্রী মনে করেন, যৌন হয়রানি নিয়ে তারকারা কথা বললে সাধারণ মানুষও এ বিষয়ে কথা বলতে সাহস পাবে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক : স্বপন কুমার সাহা, নির্বাহী সম্পাদক: নজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : news.bartoman@gmail.com, bartamandhaka@gmail.com
Developed & Maintainance by i2soft