বিচারকের দায়িত্বে ফেরদৌস
Published : Tuesday, 28 November, 2017 at 9:24 PM, Count : 161
বিচারকের দায়িত্বে ফেরদৌসবিনোদন প্রতিবেদক : জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস এবার বিচারক হিসেবে দায়িত্ব পালন করতে যাচ্ছেন ‘কুইন অব সাউথ এশিয়া’ শিরোনামের নতুন একটি সৌন্দর্য প্রতিযোগীতার। বাংলাদেশ, ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তান ও নেপাল-এই পাঁচ দেশে সম্মিলিতভাবে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সম্প্রতি রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই আয়োজনের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন এটিএন বাংলার চেয়ারম্যান ও এই প্রতিযোগীতার প্রধান পৃষ্ঠপোষক ড. মাহফুজুর রহমান। 
এ প্রসঙ্গে চিত্রনায়ক ফেরদৌস সংবাদ সম্মেলনে বলেন, আমি এর আগেও বেশ কয়েকটি সৌন্দর্য প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছি। তবে এই প্রতিযোগিতাটি অন্যান্য প্রতিযোগিতার চাইতে ভিন্ন মনে হয়েছে আমার কাছে। যেহেতু এই প্রতিযোগিতায় বাংলাদেশ সহ মোট পাঁচটি দেশ অংশগ্রহণ করছে, তাই স্বাভাবিকভাবেই আমি আশাবাদী এখান থেকে যোগ্যরাই নির্বাচিত হবেন। চিত্রনায়ক ফেরদৌস ছাড়াও বাকি চারটি দেশ থেকে আরও চারজন বিচারক থাকবেন। প্রতিযোগিতাটির যৌথ আয়োজক বাংলাদেশের এটিএন ইভিন্টেস এবং ফাব কমিউনিকেশন। আসছে ডিসেম্বর মাসেই অংশগ্রহণকারী দেশগুলোতে শুরু হবে ‘কুইন অব সাউথ এশিয়া’র প্রাথমিক বাছাই পর্ব। নেপালে অনুষ্ঠিত হবে প্রতিযোগীতার ফাইনাল পর্ব। প্রতিটি দেশের কান্ট্রি ফাইনালে নির্বাচিত প্রথম ৮ প্রতিযোগী নেপালে গ্রান্ড ফিনালেতে অংশগ্রহণ করবেন। আগামী ১২ মার্চ ২০১৮ নেপালের রাজধানী কাঠমান্ডুতে ৫ দেশের মোট ৪০ জন প্রতিযোগী থেকে নির্বাচিত হবে ‘কুইন অফ সাউথ এশিয়া’। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে প্রতিযোগীদের প্রাথমিক যোগ্যতাগুলো হলো- তাদের অবশ্যই বাংলাদেশ, শ্রীলঙ্কা, পাকিস্তান, ভারত ও নেপালের নাগরিক হতে হবে। বয়স হতে হবে ১৬ থেকে ২৮ এর মধ্যে। উচ্চতা থাকতে হবে সর্ব নিম্ন ৫ ফিট ২ ইঞ্চি ও শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে সর্ব নিম্ন এসএসসি বা ও লেভেল। এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক ঘোষণার সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন চিফ কো-অর্ডিনেটর সাজেদুর রহমান মুনিম, কো-অর্ডিনেটর নন্দিতা হূদি (বাংলাদেশ), জয়েন্ট কনভেনর আর সি কৈরালা (নেপালে), দ্বিপান্নিতা দাস (ভারত), রেক্স ফারনান্দো (শ্রীলঙ্কা), ইসরাত ফাতিমা (পাকিস্তান)।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক : স্বপন কুমার সাহা, নির্বাহী সম্পাদক: নজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : news.bartoman@gmail.com, bartamandhaka@gmail.com
Developed & Maintainance by i2soft