নির্বাচনকে ঘিরে কঠোর হচ্ছে এফডিসির নিরাপত্তা
Published : Sunday, 3 December, 2017 at 8:55 PM, Count : 83

নির্বাচনকে ঘিরে কঠোর হচ্ছে এফডিসির নিরাপত্তাবিনোদন প্রতিবেদক : সামনে বিএফডিসিতে সহকারী পরিচালক সমিতি সিডাব-এর নির্বাচন। তাই নির্বাচনকে ঘিরে বহিরাগতরা আসা-যাওয়া করছে ব্যাপকভাবে। এছাড়া অন্য নানা কারণেও বহিরাগতদের আনাগোনা বেড়েই চলেছে এখানে। এসব কারণে কঠোর হচ্ছে বিএফডিসির নিরাপত্তা। এই প্রতিষ্ঠানের প্রশাসনিক ও অর্থ বিভাগের পরিচালক লক্ষ্মণ চন্দ্র দেবনাথ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আমাদের পরিদর্শক দল গঠন করা হয়েছে। তারা এফডিসির সার্বিক বিষয়ে নজরদারি করছে। আর আমাদের মূল ফটকে সিসি ক্যামেরা বসানো হয়েছে। নানা কারণে সামনে বিএফডিসির নজরদারি আরও বাড়ানো হচ্ছে। এদিকে জানা যায়, প্রধান ফটকের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিতদের মধ্য থেকে তিনজনকে এরই মধ্যে বদলি করা হয়েছে। এরা হলেন রশিদ হাওলাদার, নুরুল হক ও নাজির হোসেন। বিএফডিসির ভাবমূর্তির প্রশ্নে এসব পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে বলে জানা যায়। এরই মধ্যে নোটিস দিয়ে সবাইকে জানিয়ে দেয়া হয়েছে যে, সন্ধ্যার পর শুটিং ছাড়া কেউ যেন এফডিসিতে ঘোরাফেরা না করেন। এফডিসির অভ্যন্তরের চলচ্চিত্র সংশ্লিষ্ট সমিতির অফিসগুলোকেও চিঠি দিয়ে এ বিষয়টি অবহিত করা হয়েছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক : স্বপন কুমার সাহা, নির্বাহী সম্পাদক: নজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : news.bartoman@gmail.com, bartamandhaka@gmail.com
Developed & Maintainance by i2soft