এবার সুচরিতার ছেলে সাইমন...
Published : Monday, 4 December, 2017 at 8:26 PM, Count : 303

এবার সুচরিতার ছেলে সাইমন...বিনোদন প্রতিবেদক : এবারই প্রথম বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী সুচরিতার সঙ্গে অভিনয় করছেন এই প্রজন্মের অভিনেতা সাইমন সাদিক। ছবির নাম ‘আমার মা আমার বেহেশত’। এরইমধ্যে বিএফডিসির এক নম্বর ফ্লোরে এর দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। ছটকু আহমেদের লেখা কাহিনীতে ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। এ ছবিতে সুচরিতার ছেলের চরিত্রে অভিনয় করছেন সাইমন সাদিক। তিনি বলেন, গুণী অভিনেত্রী সুচরিতা আপার সঙ্গে কাজ করতে পারছি বলে ভালো লাগছে।

ভীষণ সৌহার্দ্যপূর্ণ আচরণ তার। ছবির গল্পে আমি উনার ছেলের চরিত্রে অভিনয় করছি। আমার চরিত্রের নাম রাজা। বেশ মা-পাগল একটি ছেলের চরিত্র। গল্পের প্রয়োজনে আমাকে থানায় মারপিট করতেও হচ্ছে। মানে এখন অ্যাকশন দৃশ্যে অভিনয় করছি। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন।

এদিকে সুচরিতা বলেন, ভালো গল্পের ছবিতে কাজ করার ইচ্ছে সবসময়ই ছিল। বলতে গেলে মনে দাগ কাটার মতো কাহিনীর ছবিতে কাজ করার জন্য অপেক্ষা করি।

 সবশেষ ‘মেঘকন্যা’ ছবিতে কাজ করেছি। কয়েকদিন পরই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ‘আমার মা আমার বেহেশত’ ছবিতে কাজ করেও ভালো লাগছে। আশা করি, আমার এ কাজগুলো দর্শকরা পছন্দ করবেন। ‘আমার মা আমার বেহেশত’ ছবিতে সাইমনের বিপরীতে অভিনয় করবেন মাহি। তবে সাইমনের শুটিং শুরু হলেও এখনও মাহির কাজ শুরু হয়নি।

এরইমধ্যে সাইমন ও মাহি একসঙ্গে কাজ শুরু করবেন বলে জানিয়েছেন ছবির নির্মাতা বদিউল আলম খোকন। তিনি ছবিটি নিয়ে জানান, দারুণ একটি গল্পের ছবি। আমি ছবিটি নিয়ে আশাবাদী। বিএফডিসির শুটিং শেষে ঢাকার আশপাশের এলাকায় এ ছবির বাকি দৃশ্যধারণের কাজ চলবে আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক : স্বপন কুমার সাহা, নির্বাহী সম্পাদক: নজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : news.bartoman@gmail.com, bartamandhaka@gmail.com
Developed & Maintainance by i2soft