নয়া লুকে ধরা দিলেন জ্যোতিকা
Published : Tuesday, 26 December, 2017 at 9:20 PM, Count : 1058

বিনোদন প্রতিবেদক : জ্যোতিকা জ্যোতি। একজন টিভি এবং চলচ্চিত্রের অভিনেত্রী। এছাড়া তিনি উপস্থাপনাতেও নাম লিখিয়েছিলেন। তিনি ২০০৪ সালে লাক্স-আনন্দধারা ফটোজেনিক প্রতিযোগিতায় সেরা দশে স্থান করে নিয়েছিলেন। জ্যোতির বাড়ি ময়মনসিংহের গৌরীপুরে। আনন্দমোহন কলেজ থেকে ইংরেজিতে মাস্টার্স করার পর তার বিসিএস পরীক্ষায় অংশ নেবার কথা ছিল। মাস্টার্সে থাকতেই যোগ দেন ময়মনসিংহের বহুরূপী থিয়েটারে। তবে এ নাট্যদলের হয়ে মঞ্চে ওঠার সুযোগ হয়নি তার।
বিসিএস পরীক্ষায় অংশগ্রহণের পরিবর্তে অভিনয়ের নেশা পেয়ে বসে তাকে। 
সারাহ বেগম কবরীর ‘আয়না’ ছবিতে সুযোগ পান। এরপর থেকে অভিনয়ই তার ধ্যান-জ্ঞান।
এবার নয়া লুকে ক্যামেরার সামনে ধরা দিলেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। বেশ গ্ল্যামারাস পোশাক ও সাজে এবার তিনি। কলকাতায় এ ছবিগুলো তুলেছেন তিনি। খানিক খোলামেলা পোশাকে একেবারে অন্যরকম লাগছিলো জ্যোতিকে। এখান থেকে একটি ছবি ফেসবুকেও পোস্ট করেছেন তিনি। সবাই এ ছবিগুলো দেখে জ্যোতির এমন নয়া লুকের প্রশংসা করেছেন।
অভিনেত্রী নিজেও উপভোগ করছেন বিভিন্ন রকম কমেন্ট। এদিকে বর্তমানে জ্যোতি ‘রাজলক্ষী ও শ্রীকান্ত’ ছবির শুটিংয়ে কলকাতায় রয়েছেন। 
কলকাতার এ ছবির কাজ নিয়েই তিনি ব্যস্ত সময় পার করছেন কয়েকদিন ধরে। ছবিতে রাজলক্ষীর চরিত্রে অভিনয় করছেন তিনি। তার সঙ্গে শ্রীকান্তের ভূমিকায় অভিনয় করছেন সেখানকার ঋতিক চক্রবর্তী। পরিচালনা করছেন প্রদীপ্ত ভট্টাচার্য। এ ছবির কাজ নিয়ে আরও বেশ কিছুদিন টানা ব্যাস্ত থাকবেন বলে জানিয়েছেন জ্যোতি।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft