ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করতে মাঠে থাকবে সরকার: খাদ্যমন্ত্রী
Published : Wednesday, 25 November, 2020 at 1:02 PM, Count : 1781

বর্তমান প্রতিবেদক: কৃষকের ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করতে সরকার মাঠে থাকবে উল্লেখ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, সরকার বাজারে থাকলে মিল মালিক, আড়তদার ও ফরিয়া ব্যবসায়ীরা সিন্ডিকেট করে কম দামে ধান কিনতে পারবেন না। গতকাল মঙ্গলবার দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলায় কৃষকের মধ্যে বিনামূল্যে সার, বীজ ও কৃষি প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। খাদ্যমন্ত্রী বলেন, কেউ যদি বাজারে কম দামে ধান কিনতে চান, তাহলে কৃষক সরাসরি সরকারকে ধান দিয়ে ন্যায্যমূল্য পাবেন। এই সরকার কৃষকের ভাগ্য উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাই সরকারি দামের চেয়ে কৃষক বাইরে ধান বিক্রি করে যদি লাভবান হন, তাহলে সরকারও খুশি থাকবে। এ সময় উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়া মারীয়া পেরেরা, উপজেলা কৃষি কর্মকর্তা আমীর আব্দুল্লাহ মো. ওয়াহেদুজ্জাম প্রমুখ উপস্থিত ছিলেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft