যা করতে এসেছিলাম, সবই করেছি: ট্রাম্প
Published : Wednesday, 20 January, 2021 at 12:24 PM, Count : 675

আন্তর্জাতিক ডেস্ক: হোয়াইট হাউজের বিদায়ী ভাষণে ডোনাল্ড ট্রাম্প বলেছেন, আমরা যা করতে এসেছিলাম, তার সবই করেছি এবং তার চেয়ে বেশি কিছুও করেছি। ইউটিউবে আপলোড করা এক ভিডিও বার্তায় ট্রাম্প বলেন, তাকে অনেক কঠিন লড়াইয়ের মোকাবেলা করতে হয়েছে। কারণ সেজন্যই তাকে নির্বাচিত করা হয়েছিল। খবর বিবিসির
তবে ট্রাম্প এখনও মনে করেন গত নভেম্বরের নির্বাচনে তিনি হারেননি। ভিডিওবার্তায় ট্রাম্প হোয়াইট হাউজের নতুন প্রতিনিধির নামও উল্লেখ করেননি।  ট্রাম্প বলেন, রাজনৈতিক সহিংসতা আমরা কখনো সমর্থন করি না। আমেরিকানদের কাছে এটা কাম্য নয়।
গত ৬ জানুয়ারি কংগ্রেসে বাইডেনের জয় প্রত্যয়ন করার দিন ট্রাম্পের উগ্র সমর্থকরা ক্যাপিটল হিলে অতর্কিত হামলা চালায় ও লুটপাট করে।  ট্রাম্পের সমর্থকরা মনে করেন, ট্রাম্পই ৩ নভেম্বরের নির্বাচনে জয়ী এবং ট্রাম্পও সেটিই দাবি করে আসছেন।

প্রেসিডেন্ট হিসেবে ট্রাম্পের শেষ পূর্ণ কার্যদিবস ছিল গতকাল। এ দিন তিনি এমন সব ব্যক্তির দণ্ড ক্ষমা করে দিয়েছেন, যাদের বিরুদ্ধে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র, এমনকি খুনের প্রমাণ রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হলেন নিউইয়র্কের সাবেক মেয়র সেলডন সিলভার ও র‌্যাপার লিল ওয়েনি। তারা ট্রাম্পের সমর্থক। ট্রাম্প ক্ষমতা থেকে গেলেও যুক্তরাষ্ট্রে দাপিয়ে বেড়াবেন তার এই সমর্থকরা। 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft