টিকা দিতে প্রস্তুত কুর্মিটোলা হাসপাতাল, উদ্বোধন বিকেলে
Published : Wednesday, 27 January, 2021 at 12:46 PM, Count : 1001

বর্তমান প্রতিবেদক: রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আজ বিকেল সাড়ে তিনটায় নির্বাচিত কয়েক শ্রেণি-পেশার মানুষকে টিকা দেয়ার মাধ্যমে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হবে। গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই টিকাদান কর্মসূচির উদ্বোধন করবেন।
বুধবার সকালে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে গিয়ে দেখা যায়, করোনা টিকাদান কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠানের ব্যাপক প্রস্তুতি চলছে। ইতোমধ্যে মঞ্চ তৈরির কাজ শেষ হয়েছে।
হাসপাতাল ভবনের প্রবেশ মুখ থেকে ভেতরের মঞ্চ পর্যন্ত ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। মঞ্চের বাইরে একটি বড় পর্দায় টিকাদান দৃশ্য দেখানোর ব্যবস্থা করা হয়েছে।
স্বাস্থ্য অধিদফতর সূত্র জানায়, বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) কুর্মিটোলা জেনারেল হাসপাতালসহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশ-কুয়েত মৈত্রী হাসপাতালে পাঁচ শতাধিক স্বাস্থ্যকর্মীকে (চিকিৎসক, নার্স, ওয়ার্ডবয়, আয়া, পরিচ্ছন্নতা কর্মী) টিকা দেয়া হবে। এরপর আগামী ৭ ফেব্রুয়ারি থেকে ৬৪ জেলায় টিকাদান শুরু হবে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft