চুলের নতুন স্টাইল নিয়ে হাজির হচ্ছেন নেইমার
Published : Thursday, 24 November, 2022 at 4:55 PM, Count : 229

বর্তমান ডেস্ক: শেষ হতে চলেছে অপেক্ষার প্রহর। বিশ্বকাপের পর্দা উঠে গেছে আগেই, তবে ব্রাজিলের ভক্ত-সমর্থকদের অপেক্ষা ফুরোচ্ছে আজ। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আজ রাতে সার্বিয়ার বিপক্ষে মাঠে নামছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল।

আকাঙ্ক্ষিত হেক্সা জয়ের লক্ষ্য নিয়েই এবার কাতারের মাটিতে পা রেখেছে সেলেসাওরা। ব্রাজিলের হেক্সা জয়ের জন্য সবচেয়ে বড় স্বপ্নসারথি নেইমারের ওপরই ভরসা করে রয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। দেশের হয়ে অধরা বিশ্বকাপ জয়ের জন্য প্রস্তুতিটা বেশ ভালোভাবেই সেরেছেন  ব্রাজিলের পোস্টারবয় নেইমার।

শুধু মাঠের প্রস্তুতিই নয়, কাতারের মাটিতে নেইমার মাঠে নামবেন চুলেরও নতুন ছাঁট দিয়ে। এমনিতে নিজের ফ্যাশন আর স্টাইলের জন্য সবসময়ই বেশ আলোচনায় থাকেন পিএসজির এই তারকা। এবার বিশ্বকাপ উপলক্ষ্যেও নতুন চুলের ছাঁট নিয়ে আলোচনায় উঠে এসেছেন নেইমার।  

চুলের নতুন স্টাইল নিয়েই আজ দিবাগত রাত ১টায় নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে মাঠে নামবে নেইমার। নেইমারের নতুন চুলের ছাঁট নেওয়ার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তার ব্যক্তিগত হেয়ার স্টাইলিস্ট নারিকো। ছবির ক্যাপশনে লেখা ছিলো, ‘আস্থা রাখার জন্য ধন্যবাদ নেইমার। এই মুহূর্তের সঙ্গী হতে পেরে আমি গর্ববোধ করছি। বিশ্বকাপে (ব্রাজিলের) প্রথম দিনে ঈশ্বর তোমার দলের সহায় হোন।’

ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ইতালির তুরিনে বিশ্বকাপের ক্যাম্প শেষে কাতারের বিমান ধরার আগেই চুলের নতুন ছাঁট দিয়েছেন নেইমার ও তার সতীর্থরা। এরপর বিশ্বকাপের মঞ্চে মাঠে নামার আগে আরও একবার চুলে নতুন ছাঁট দিয়েছেন নেইমার।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft