সাত পাকে বাঁধা পড়লেন তারকা ক্রিকেটার রাহুল
Published : Tuesday, 24 January, 2023 at 3:38 PM, Count : 645

বর্তমান ডেস্ক: ক্রিকেটের সঙ্গে বলিউডের আরও একটি জুটি দেখলো বিশ্ব। সোমবার (২৩ জানুয়ারি) সাত পাকে বাঁধা পড়লেন ভারতের ক্রিকেটার কে এল রাহুল। দীর্ঘ দিনের প্রেমিকার (বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি) সঙ্গে অবশেষে মেলবন্ধন হল ভারতের তারকা ক্রিকেটারের। ভারত বার্তা

সোমবার বিকালে সুনীল আর তার ছেলে অহন শেট্টি বাড়ি থেকে বেরিয়ে এসে মিষ্টিমুখ করান বাইরে উপস্থিত ফটো সাংবাদিকদের। সুনীল জানান, তিনি এ বার আইনত শ্বশুরমশাই হলেন। পারিবারিকভাবে অসাধারণ অনুষ্ঠান হয়েছেছে কিন্তু ছোট পরিসরে।

অবশেষে প্রেমিকের গলায় মালা বলদ করলেন সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি। সুনীল শেঠির খান্ডালা ফার্মহাউজে পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সারলেন রাহুল-আথিয়া। বেশ কয়েক জন বলিউড তারকাকে বিয়ের আসরে প্রবেশ করতে দেখা যায়। আথিয়া-রাহুলের বিয়েতে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন মিলিয়ে নিমন্ত্রিতের সংখ্যা মাত্র ১০০ জন। জানা যায়, কয়েক সপ্তাহ পরে রিসেপশনের অনুষ্ঠান আরও বড় করে হবে।

নিউজিল্যান্ড সিরিজ থেকে ছুটি নিয়েই জীবনের সবচেয়ে রোমাঞ্চকর মুহূর্ত উপভোগ করলেন কে এল রাহুল এবং আথিয়া শেঠি।

গোপনীয়তা সত্ত্বেও বিয়ের মণ্ডপ থেকে বর-কনের ছবি প্রকাশ্যে আসে। বিয়ের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী। তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই বিভিন্ন মহল থেকে শুভেচ্ছায় ভরে গেছে বলিউড অভিনেত্রীর টাইমলাইন। বিনোদনের নক্ষত্রদের মধ্যে আয়ুষ্মান খুরানা, কার্তিক আরিয়ান, ইশা গুপ্তা, কৃতি স্যানন, রিয়া চক্রবর্তী, ভূমি পেডনেকর, রকুল প্রীত সিং, পরিণীতি চোপড়া, অনন্যা পাণ্ডে সহ শুভেচ্ছা জানিয়েছেন আরও অনেক তারকা।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft