মোশাররফ করিম আর নিলয়ের ‘রঙ্গিলা’ হিমি
Published : Thursday, 26 January, 2023 at 3:41 PM, Count : 789

বর্তমান ডেস্ক: এবার একটি একক নাকটে একসঙ্গে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম, নিলয় আলমগীর ও জান্নাতুল সুমাইয়া হিমি। ‘রঙ্গিলা’ শিরোনামের বিশেষ এই নাটকটি নির্মাণ করেছেন যুবায়ের ইবনে বকর। নাকটিতে ক্যানভাসার রাজ্জাক চরিত্রে মোশাররফ, পকেটমার সালমান চরিত্রে নিলয় ও ডান্সার লায়লা চরিত্রে অভিনয় করেছেন হিমি।
নির্মাতা জানান, এতে দেখা যাবে গ্রামে-গঞ্জে হিমি নাচে, মোশাররফ করিম ক্যানভাস করে আর সেই ফাঁকে দর্শকদের পকেটমারে নিলয়। এভাবেই চলে তিনজনের জমজমাট ব্যবসা।

হিমি বলেন, আমাদের এই ফন্দি ভালোই চলছিলো। প্রচুর ইনকাম। কিন্তু প্রেমের বিষয়ে তৈরি হয় বিভেদ। আমাকে রাজ্জাক-সালমান দু’জনেই প্রেমিকা হিসেবে চায়! শুরু হয় গল্পের নতুন ট্র্যাজেডি। নাটকটি দেখলেই সেটি বুঝতে পারবেন দর্শক। তবে আমি বলবো, অনেকদিন পর প্রাণখুলে মনের মতো একটা কাজ করলাম। শুটিংয়ের সময় আমাদের মধ্যমণি ছিলেন মোশাররফ ভাই। আশা করছি দর্শকরা দারুণ উপভোগ করবেন কাজটি।

নাটকটি প্রযোজনা করেছেন এসকে সাহেদ আলী। তিনি জানান, শিগগিরই ‘রঙ্গিলা’ মুক্তি পাবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft