কাতার বিশ্বকাপ নিয়ে সিনেমা প্রকাশ করলো ফিফা
Published : Saturday, 25 March, 2023 at 4:08 PM, Count : 812

বর্তমান ডেস্ক: গত বছরের ১৮ ডিসেম্বর পর্দা নেমেছে কাতার বিশ্বকাপের। এ আসরের শিরোপা ঘরে তুলেছে আর্জেন্টিনা। এবার বিশ্বকাপের রেশ না কাটতেই নতুন সিদ্ধান্ত নিয়েছে ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফা। কাতার বিশ্বকাপের ওপর একটি অফিসিয়াল ফিল্ম প্রকাশ করেছে ফিফা। যা ফুটবল প্রেমীদের পুরোনো স্মৃতিগুলো নতুন করে মনে করাবে।

শুক্রবার সিনেমাটি অবমুক্ত করেছে আন্তর্জাতিক ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি। এ সিনেমাটি  ১ ঘণ্টা ৩৪ মিনিটের। এটি ফিফার অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিনামূল্যে সংগ্রহ করা যাবে।

বিট্রিশ পাড়ার অভিনেতা মাইকেল শিনের বর্ণনায় এর নাম দেয়া হয়েছে ‘রাইটেন ইন দ্য স্টারস’। সিনোমাটি পরিচালনা করেছেন সাইমন বিসেট, বেন জোন্স, এডি মালিনা-রউরকে, কাইও কোরেয়া। আর প্রযোজনা করেছেন টম হিলিয়ার।

প্রসঙ্গত, কাতার বিশ্বকাপে ১৭২টি গোল হয়েছে। যা ফুটবল বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে বেশি। এছাড়াও প্রায় ৩.৪ মিলিয়ন মানুষ স্টেডিয়ামে বিশ্বকাপের ম্যাচ দেখেছে। যা প্রতি ম্যাচে গড়ে ৫৩ হাজার দর্শক উপস্থিত ছিল।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft