প্রশংসায় ভাসছেন রানি মুখার্জি, কী করলেন অভিনেত্রী?
Published : Thursday, 16 November, 2023 at 11:21 AM, Update: 16.11.2023 11:21:50 AM, Count : 2714


বলিউডে অনেক তারকা আছেন যারা আলোকচিত্রীদের দেখলে খুব একটা ভালো ব্যবহার করেন না। তাদের দেখলে মেজাজ হারান অনেক তারকা। 


সেই তালিকার বেশ এগিয়ে আছেন জয়া বচ্চন, রণবীর কপুর, সালমান খানরা। তবে মুদ্রার উল্টো পিঠের মতো সেখানে ব্যতিক্রম রানি মুখার্জি। 

সম্প্রতি দীপাবলির অনুষ্ঠানে যাচ্ছিলেন রানি। সেখানে তার গাড়ি দেখা মাত্রই ছবি তোলার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। অভিনেত্রীর ছবি তুলতে গিয়ে রীতিমতো চোট পেয়ে বসেন এক আলোকচিত্রী। 


এ ঘটনায় সঙ্গে সঙ্গে সাহায্যের হাত বাড়িয়ে দেন এ অভিনেত্রী। তিনি আহত ব্যক্তিতে নিজের গাড়িতে করে হাসপাতালে পৌঁছে দেন। রানির এমন ব্যবহারে মুগ্ধ হয়েছেন আলোকচিত্রীরা। রীতিমত  প্রশংসায় ভাসছেন রানি মুখার্জি। 

এদিকে বেশ কয়েক বছর আগে একইভাবেই এক আলোকচিত্রীকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান।

রানি মুখার্জি দীর্ঘ সময় বলিউডে বেশ দাপটের সঙ্গে কাজ করেছেন। পরে বিয়ে করেন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকে। বিয়ের পর থেকেই কাজ কমিয়ে দেন তিনি।

সম্প্রতি রানির ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ ছবিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। শোনা গেছে, রানি তার অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি ‘মর্দানি ৩’-এর নাকি প্রস্তুতি শুরু করে দিয়েছেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft