রাজনীতিতে নামছেন মাধুরী!
Published : Saturday, 18 November, 2023 at 11:10 AM, Count : 1941

তিন দশকের বেশি সময় ধরে বলিউডে দাপট দেখানো অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে নাকি এবার দেখা যাবে ভোটের মাঠে। রাজনীতিতে হাতেখড়ি হতে চলেছে তার। ২০২৪ সালের লোকসভা নির্বাচনে ভোটে দাঁড়াতে যাচ্ছেন তিনি।  

গুঞ্জন রয়েছে ভারতীয় জনতা পার্টির নেতাদের সঙ্গে যোগাযোগ বেড়েছে অভিনেত্রী ও তার স্বামী চিকিৎসক শ্রীরাম নেনের। এ ছাড়াও সম্প্রতি বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে অভিনেত্রীকে দেখা গেছে বিজেপি নেতা আশিস শেলারের সঙ্গে। তারপর থেকেই জল্পনার শুরু, তা হলে কি এ বার রাজনীতির ময়দানে পা রাখবেন অভিনেত্রী! 

যদি সেটাই হয় তাহলে মুম্বাইয়ের উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে দাঁড়াতে পারেন মাধুরী। দাবানলের মতো ছড়িয়ে পড়ে এই খবর। তবে অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে লোকসভা ভোটেও একেবারেই আগ্রহী নন তিনি। যদি কখনও রাজনীতিতে পা দেন তবে রাজ্যসভাতে দেখা যেতে পারে তাকে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft