যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ডঃ সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে নালিশ করায় প্রধানমন্ত্রীর ধমক খেলেন বাপ্পা
Published : Wednesday, 17 January, 2024 at 9:16 PM, Update: 17.01.2024 9:28:18 PM, Count : 2761

বর্তমান প্রতিবেদক : গণভবনে বিভিন্ন দেশের প্রবাসী আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নির্বাহী সদস্য হিন্দল কাদির বাপ্পা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের বর্তমান সভাপতি ডঃ সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে নালিশ করলে প্রধানমন্ত্রী তাকে ধমক দেন বলে জানা গেছে।

একাধিক প্রত্যক্ষদর্শী জানান, প্রধানমন্ত্রী যখন আনন্দঘন পরিবেশে বিশ্বের বিভিন্ন দেশ থেকে আগত প্রবাসী আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছা গ্রহণ করছিলেন তখন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নির্বাহী সদস্য বাপ্পা প্রধানমন্ত্রীর কাছে নালিশ করেন যে, সভাপতি ডঃ সিদ্দিকুর রহমান আমাকেসহ কয়েকজনকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন তখন প্রধানমন্ত্রী তাকে ধমক দিয়ে বলেন নোটিশের কাজ করেছ তাই নোটিশ দিয়েছে। তিনি এ বিষয়ে কথা না বলতে বলেন। এরপর তার পক্ষে থাকা একজন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাফাই  গাওয়ার ইচ্ছা থাকলেও তার তিনি ডঃ সিদ্দিকুর রহমানের পাশে এসে দাড়ান এবং প্রধানমন্ত্রীকে ফুল দেন। এছাড়াও আরও কিছু নেতা-কর্মী প্রধানমন্ত্রীর মনোভাব বুঝতে পেরে তাদের ভোল পাল্টে ফেলেন বলে জানা গেছে। এ ঘটনা মুহুর্তেই গণভবনে উপস্থিত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এর নেতা-কর্মীসহ অন্যান্য দেশের আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে ছড়িয়ে পড়ে।

ডঃ সিদ্দিকুর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন এবং এ ব্যাপারে হিন্দল কাদির বাপ্পার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft