সেরা ইন্ডেন্টিং সার্ভিস এক্সপোর্ট অ্যাওয়ার্ড অর্জন জিশান গ্রুপের
Published : Thursday, 1 February, 2024 at 5:28 PM, Count : 1902

বর্তমান প্রতিবেদক: ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ২৭ জানুয়ারী বাংলাদেশ ইন্ডেন্টিং এজেন্ট অ্যাসোসিয়েশন (বিআইএএ) আয়োজিত "সেরা ইন্ডেন্টিং সার্ভিস এক্সপোর্ট অ্যাওয়ার্ড ২০২২" এ সেবা রপ্তানি খাতে অবদানের জন্য ১৬টি ইন্ডেন্টিং কোম্পানিকে পুরস্কৃত করা হয়, যেখানে জিশান গ্রুপ একটানা ৫ বার এর মত প্রথম পুরস্কার জিতে আরেকটি মাইলফলক অর্জন করেছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিআইএএ’র সভাপতি জনাব মোঃ নুরুজ্জামান।

বিগত ৩২ বছর ধরে জিশান গ্রুপ প্রিন্টিং ও প্যাকেজিং ইন্ডাস্ট্রি তে ওয়ান স্টপ সলিউশন প্রোভাইডার হিসেবে কাজ করে আসছে।  
 
সাবেক সংশদ সদস্য জনাব শফিউল ইসলাম মহিউদ্দিনের কাছ থেকে ক্রেস্ট গ্রহণ করেন জিশান গ্রুপের পরিচালক, জনাব জিশান শাহাব খান “সেরা ইন্ডেন্টিং সার্ভিস এক্সপোর্ট অ্যাওয়ার্ড ২০২২” এর জন্য। জনাব তপন কান্তি ঘোষ, সিনিয়র সচিব, বাণিজ্য মন্ত্রণালয়, জনাব মাহবুবুল আলম, এফবিসিসিআই সভাপতি ও বিআইএএ সভাপতি জনাব মোঃ নুরুজ্জামান ও উপস্থিত ছিলেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft