শিগগিরই রণবীর-দীপিকার বিয়ে!
Published : Sunday, 1 April, 2018 at 9:17 PM, Update: 01.04.2018 9:18:30 PM, Count : 3981

বিনোদন ডেস্ক : শিগগিরই বিয়ে করছেন রণবীর সিং-দীপিকা। এই মুহূর্তে বলিউডে এটাই সবচেয়ে আলোচিত খবর। এ নিয়ে জল্পনা-কল্পনাও এখন তুঙ্গে। বিশেষ করে এই তারকাদের বিয়ে কোথায় অনুষ্ঠিত হবে? কেনাকাটা কেমন করছেন? প্রস্তুতি কেমন। এসব খবর নিয়েই ব্যস্ত ভারতীয় সংবাদ মাধ্যম। সূত্রে জানা গেছে, দুই পরিবারের তরফে অতিথিদের লিস্টও নাকি তৈরি হয়ে গেছে। মুম্বাই মিরর জানিয়েছে, ২০১৮তেই গাঁটছড়া বাঁধছেন এই জুটি। এরই মধ্যে নিমন্ত্রিতদের তালিকাও নাকি তৈরি করে ফেলেছেন তারা। সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চার দিন ধরে হবে এই অনুষ্ঠান। জানা যায়, বিয়ের শপিংও নাকি শুরু করে দিয়েছেন নায়িকা। প্রতিবেদনে জানা যায়, ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতে হিন্দু মতে বিয়ে করবেন দীপিকা-রণবীর। ব্যক্তিগত এই অনুষ্ঠানে বলিউডের কোনও তারকাকেই নাকি আমন্ত্রণ জানাবেন না তারা। তবে রিসেপশনের সময় বন্ধু, সহকর্মী ও বলিউডের অসংখ্য তারকাকেই আমন্ত্রণ জানাবেন তারা। যদিও কোথায় বিয়ে বা রিসেপশন হবে তা এখনও জানা যায়নি।উল্লেখ্য, কয়েক মাস আগেই ইতালিতে গোপনে বিয়ে করেছেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। বিয়ের আগ পর্যন্তও কোনো খবর প্রকাশ্যে আসেনি। বিয়ের পর নিজেরাই টুইট করে খবর জানিয়েছিলেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft