করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী, সফর বাতিল
Published : Wednesday, 25 November, 2020 at 4:17 PM, Count : 355

বর্তমান প্রতিবেদক: করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় নাইজারে ওআইসি সম্মেলনে যোগ দেওয়া হচ্ছে না পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের।
বুধবার পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের ৪৭তম সম্মেলনে যোগ দিতে নাইজারে যাওয়ার জন্য মন্ত্রীর করোনা ভাইরাস পরীক্ষা করা হয়েছিল। মঙ্গলবার রাতে তার ফলাফল ‘পজিটিভ’ এসেছে। এই প্রেক্ষাপটে পররাষ্ট্রমন্ত্রীর নাইজার সফর বাতিল করা হয়েছে জানিয়ে মন্ত্রণালয় বলেছে, পরীক্ষা করার সময় তার মধ্যে করোনা ভাইরাস সংক্রমণের ‘কোনো উপসর্গ ছিল না’। তবে তিনি চিকিৎসকের পরামর্শ মেনে বাসায় আইসোলেশনে আছেন এবং সুস্থ আছেন।
ওআইসির এ সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধি দলের নেতৃত্বে থাকার কথা ছিল মোমেনের। পররাষ্ট্র মন্ত্রণালয় ও সৌদি আরবের রিয়াদে বাংলাদেশের দূতাবাস, অর্থাৎ ওআইসিতে বাংলাদেশের স্থায়ী মিশনের কর্মকর্তাদের একটি দল এ সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে বলে সিদ্ধান্ত হয়েছে।
নাইজার সফর সামনে রেখে পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের করোনা ভাইরাস পরীক্ষা করা হলে তারও ‘পজিটিভ’ আসে। তিনিও চিকিৎসকের পরামর্শে বাসায় আইসোলেশনে আছেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: আলহাজ্ব মিজানুর রহমান, উপদেষ্টা সম্পাদক: এ. কে. এম জায়েদ হোসেন খান, নির্বাহী সম্পাদক: নাজমূল হক সরকার।
সম্পাদক ও প্রকাশক কর্তৃক শরীয়তপুর প্রিন্টিং প্রেস, ২৩৪ ফকিরাপুল, ঢাকা থেকে মুদ্রিত।
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : মুন গ্রুপ, লেভেল-১৭, সানমুন স্টার টাওয়ার ৩৭ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।, ফোন: ০২-৯৫৮৪১২৪-৫, ফ্যাক্স: ৯৫৮৪১২৩
ওয়েবসাইট : www.dailybartoman.com ই-মেইল : [email protected], [email protected]
Developed & Maintainance by i2soft